রাঙামাটি জেলা ছাত্রদলের নতুন কান্ডারী সাব্বির ও সুমন


প্রকাশের সময় :৫ জুন, ২০১৮ ১১:৫২ : অপরাহ্ণ 698 Views

সিএইচটি টাইমস নিউজ ডেস্কঃ-নয় বছর পর গঠন করা হয়েছে রাঙামাটি জেলা ছাত্র দলের নতুন কমিটি। আজ কেন্দ্র থেকে জাতীয়তাবাদী ছাত্রদলের রাঙামাটি জেলা শাখার কমিটির নাম ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রদল। কমিটিতে ফারুক আহম্মেদ সাব্বিরকে সভাপতি ও আলি আকবর সুমনকে সাধারণ সম্পাদক এবং বেলাল হোসেন সাক্কুকে সাংগঠনিক সম্পাদক করে তেত্রিশ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

আজ মঙ্গলবার (৫ মে) জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান এ কমিটির অনুমোদন দেন।

রাঙামাটি জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবু সাদাৎ মোহাম্মদ সায়েম কমিটি গঠনের বিষয়টি সিএইচটি টুডে ডট কমকে নিশ্চিত করে বলেছেন, আমরা যেভাবে চেয়েছি সেভাবে কমিটি গঠন হয়েছে। যারা ত্যাগী এবং রাজপথে আন্দোলন করেছে তারাই কমিটিতে স্থান পেয়েছে। আমি তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

জেলা ছাত্রদলের নতুন কমিটিতে যারা স্থান পেয়েছে তারা হলেন : সহ সভাপতি পদে মোঃ হেলাল উদ্দীন, মোর্শেদ আলম, খোরশেদ আলম রাজু, মানিক আহম্মেদ, সাইদুর রহমান রতন, নাজমুল হুদা, খোরশেদ আলম, আব্দুল মজিদ নান্টু, ইসমাইল করিম, ইমরান চৌধুরী সুজন, আবু সফিয়ান রেজা, শাহ ইমরান, মোঃ সেলিম (সুমন), কামাল হোসেন, তারেক আহম্মেদ।যুগ্ন সম্পাদক পদে-হুমায়ন কবীর, মোঃ রাসেল, রাশেদুল ইসলাম রনি, কামাল উদ্দীন, ফজলুল ইসলাম,হযরত আলী সুমন,অলি আহাদ,খাইরুল ইসলাম রানা,মাসুদ পারভেজ,সেকেন্দার আলি রাসেল, আবুল কালাম ছগীর,মোঃসাজ্জাদ।তিন সহ সাংগঠনিক সম্পাদক হলেন আরজ হোসেন সুমন, বেনচন চাকমা ও ডালিম শারিয়ার।পুর্নাঙ্গ কমিটি কিছুদিনের মধ্যে করা হবে বলে জানিয়েছেন নতুন কমিটির নেতৃবৃন্দ।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!