বান্দরবান-রাঙ্গামাটি সড়কে মোটরসাইকেল ও পিকআপ সংঘর্ষে ইউপি সদস্যের মৃত্যু


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৩ অক্টোবর, ২০২৩ ৬:২৪ : অপরাহ্ণ 251 Views

বান্দরবান-রাঙ্গামাটি সড়কে মোটরসাইকেল ও পিকআপ সংঘর্ষে মো.হেলাল উদ্দিন (৩৭) নামের এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে।এ ঘটনায় আহত হয়েছেন মো.নুরুন্নবী নামে আরও এক ব্যক্তি।সোমবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে বান্দরবানের পার্শ্ববর্তী রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের ইছাখালী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।নিহত মো.হেলাল উদ্দিন বান্দরবান সদর উপজেলার ২নম্বর কুহালং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য এবং একই এলাকার বাসিন্দা মো.করিম উল্লাহর পুত্র।

গত ২০২১ সালে দুই মাসের মাথায় তার আরো দুই ভাই সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় বলে জানা গেছে।প্রত্যক্ষদর্শী ও  স্থানীয়রা জানায়, কুহালং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. হেলাল উদ্দিন মোটর সাইকেলযোগে পদুয়া ইউনিয়ন হতে বান্দরবান অভিমুখে ফেরার পথে একটি কাঠবাহী পিকআপ মোটরসাইকেলকে ধাক্কা দেয়।এতে মোটরসাইকেলে থাকা দুইজন গুরুতর আহত হয়।পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙ্গুনিয়ার ইছাখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হেলাল উদ্দিনকে মৃত ঘোষণা করেন।এসময় মোটরসাইকেলে থাকা মো.নুরুন্নবী নামে অপরজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা মো.মোজাম্মেল হক জানান,মোটরসাইকেলে থাকা নূরনবী আমার ভাগিনা হয়। হেলাল ও নুরুন্নবী বান্দরবান-রাঙামাটি সড়কের বান্দরবান অভিমুখে ফেরার পথে একটি কাঠবাহী পিকআপ তাদের মোটরসাইকেলকে মারাত্মকভাবে ধাক্কা দেয়। পরে তাদের রাঙ্গুনিয়ার ইছাখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হেলাল উদ্দিনকে মৃত ঘোষণা করেন।নুরুন্নবীকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা বলেন,মোটরসাইকেল দুর্ঘটনায় আমার কুহালং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের সদস্য মো.হেলাল উদ্দিন নিহত হয়েছেন।নিহতের মরদেহ আনার জন্য ঘটনাস্থলে আছেন বলে জানান তিনি।এ বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল জলিল জানান,দুর্ঘটনায় ইউপি সদস্যের মৃত্যুর বিষয়টি জানলাম।তবে ঘটনাস্থলটি বান্দরবান সদর থানার অধীনে নয় বলে জানান তিনি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!