ইউপি নির্বাচনঃ ঠাকুরগাঁয়ে সাংবাদিকদের উপর রক্তাক্ত হামলা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৯ জানুয়ারি, ২০২২ ৮:২২ : অপরাহ্ণ 257 Views

ঠাকুরগাঁও সদর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের তথ্য সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন চার সাংবাদিক। সদর উপজেলার সেনুয়া ইউনিয়নের মণ্ডলপাড়ায় শনিবার (২৯ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর ক্যাডাররা এ হামলা করেছে বলে আক্রান্ত সাংবাদিকরা জানিয়েছেন।

আহত ওই চার সাংবাদিক হলেন ইনডিপেনডেন্ট টেলিভিশন ও অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজের ঠাকুরগাঁও প্রতিনিধি তানভীর হাসান তানু, রাইজিং বিডির ঠাকুরগাঁও প্রতিনিধি হিমেল, নিউজবাংলা টোয়েন্টিফোর ডট কমের ঠাকুরগাঁও প্রতিনিধি সোহেল রানা এবং দৈনিক উষার বাণীর জাহিদ হাসান মিলু।

প্রত্যক্ষদর্শীরা জানান, মণ্ডলপাড়ায় উঠান বৈঠককে কেন্দ্র করে আওয়ামী লীগের প্রার্থী নোবেল কুমার সিংহ ও স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকের আতাউর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সাংবাদিকরা সেই ঘটনার তথ্য সংগ্রহ করতে গেলে নৌকার প্রার্থীর লোকজন তাদের সেখান থেকে চলে যেতে বলেন।

এরপর ১০ থেকে ১২ জন তানু ও সোহেলকে বাঁশের লাঠি ও দেশী অস্ত্র দিয়ে মারধর করেন। হিমেল তাদের বাঁচাতে গেলে তাকেও মারা হয়। এ সময় আহত হন জাহিদ। ভাঙচুর করা হয় ইনডিপেনডেন্ট টেলিভিশনের ক্যামেরা ও গাড়ি। পরে স্থানীয়রা তাদের ছাড়িয়ে আনেন।

পার্বত্য চট্টগ্রামের স্থানীয় অনলাইন দৈনিক সিএইচটি টাইমস ডটকম এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে এবং হামলাকারীদের চিহ্নিত করে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার দাবি জানাচ্ছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!