এই মাত্র পাওয়া :

মানব কল্যাণে রোটারি ক্লাব অব বান্দরবান


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :১১ নভেম্বর, ২০১৯ ৯:৪২ : অপরাহ্ণ

বান্দরবানে রোটারী ক্লাব অব বান্দরবান এর উদ্যোগে ঢেউটিন ও অসুস্থ ব্যক্তিদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।আজ সোমবার (১১ নভেম্বর) বিকাল ৩টায় রোটারী ক্লাব অব বান্দরবানের উদ্যোগে জেলা সদরের হোটেল হিলভিউ কনফারেন্স হলে এই ঢেউটিন ও হুইল চেয়ার বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী ইন্টারন্যাশানাল ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশ এর ডিস্ট্রিক্ট গর্ভণর প্রিন্সিপাল লে. কর্ণেল (অবঃ) এম.আতাউর রহমান পীর পি.এইস.এফ এমসি।অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য রোটারিয়ান মোঃশফিকুর রহমান,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য রোটারিয়ান কাজল কান্তি দাশ,পৌর মেয়র রোটারিয়ান মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য জেলা পরিষদের সদস্য রোটারিয়ান লক্ষীপদ দাশ,পৌর আ.লীগের সভাপতি রোটারিয়ান অমল কান্তি দাশ,রোটারী ক্লাব অফ বান্দরবানের প্রেসিডেন্ট মোঃআনোয়ার হোসেন, সেক্রেটারি রোটারিয়ান হাজী জামাল আব্দুর নাসেরসহ রোটারী ক্লাব অব বান্দরবানের সদস্যবৃন্দরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে রোটারী ইন্টারন্যাশানাল ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশ এর ডিস্ট্রিক্ট গর্ভণর প্রিন্সিপাল লে. কর্ণেল (অবঃ) এম.আতাউর রহমান পীর পি.এইস.এফ এমসি বলেন,রোটারী ক্লাবের সকল কর্মকান্ড মানব কল্যাণের জন্য গ্রহণ করা হয়।মানব কল্যাণের এই আদর্শ সকলের মাঝে ছড়িয়ে দিতে হবে।মানব কল্যাণের মধ্য দিয়ে এই সংগঠনের প্রতিটি রোটারিয়ানকে দেশ সেবায় নিজেদের উৎসর্গ করতে হবে।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি,বিশেষ অতিথি ও রোটারিয়ানরা বান্দরবানের সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ ১৫ পরিবারের মধ্যে ঢেউটিন এবং ৪জন অসুস্থ ব্যক্তির মধ্যে হুইল চেয়ার প্রদান করেন।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
December 2019
M T W T F S S
« Nov    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!