এই মাত্র পাওয়া :

মমতাকে হাসিনার ফোন ॥ খোঁজ নিলেন আমফানে ক্ষয়ক্ষতির


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৩ মে, ২০২০ ১০:০৩ : অপরাহ্ণ

সুপার সাইক্লোন আমফানের আঘাতে দারুণভাবে ক্ষতিগ্রস্ত ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে টেলিফোন করে খোঁজ খবর নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টেলিফোন করে খোঁজ-খবর ও সহমর্মিতা জ্ঞাপন করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার সকাল ১১টা ১০ মিনিটে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে টেলিফোন করেন। সুপার সাইক্লোন আমফানের কারণে পশ্চিমবঙ্গ রাজ্যের যে ক্ষয়ক্ষতি হয়েছে সে বিষয়ে খোঁজ খবর নিয়েছেন প্রধানমন্ত্রী। প্রেস সচিব জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সময় সাইক্লোনে জানমালের ক্ষয়-ক্ষতিতে মমতা বন্দোপাধ্যায়ের প্রতি সমবেদনা জানিয়ে প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন, তারা যেন খুব দ্রুত এই ক্ষতি কাটিয়ে উঠতে পারেন। এই দুর্যোগে সহমর্মিতা জানানোয় মমতা বন্দোপাধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন বলে জানান ইহসানুল করিম।

উল্লেখ্য, সুপার সাইক্লোন আমফান গত বুধবার বিকেলে বাংলাদেশে আঘাত হানে, পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশের উপকূলীয় এলাকায় এটি ব্যাপক ধ্বংসযজ্ঞ চালায়। আমফানের ঝাপটায় পশ্চিমবঙ্গেই ক্ষতি হয়েছে বেশি। এ রাজ্যে অন্তত ৭২ জনের মৃত্যু হয়েছে বলে ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
August 2020
M T W T F S S
« Jul    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!