এই মাত্র পাওয়া :

মদের পার্টি মায়ের নামে উৎসর্গ করলেন তারেক জিয়া


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৪ মার্চ, ২০২০ ১:১০ : অপরাহ্ণ

বিএনপি নেতারা বলছেন, খালেদা জিয়া মৃত্যুপথযাত্রী, অসুস্থ এবং তার উন্নত চিকিৎসার দরকার। বেগম খালেদা জিয়া মরণাপন্ন অবস্থায় রয়েছেন বলে তাদের অভিযোগ। এই খবর যদি সত্য হয় তাহলে খালেদা জিয়ার একমাত্র জীবিত পুত্র তারেক জিয়ার লন্ডনে মাতম করার কথা।

কিন্তু মাতমের বদলে গত রবিবার রাতে (সাপ্তাহিক ছুটির দিন) লন্ডনে ককটেল পার্টি করেছেন তারেক জিয়া। তার মেয়ে জাইমার ব্যারিস্টারি ডিগ্রী লাভ উপলক্ষ্যে ওয়েস্ট ফিল্ডের হলিডে ইন হোটেলের স্টেডিয়াম রেস্তোরায় এই ককটেল পার্টির আয়োজন করা হয়। এই ককটেল পার্টিতে পাকিস্তান দূতাবাসের কর্মকর্তা, হাতে গোনা দুয়েকজন বিএনপি নেতা এবং তারেকের ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা উপস্থিত ছিল। সেখানে মদের উৎসব হয়। শ্যম্পেন, বিয়ার, হুইসকি, ভদকা, রামসহ কি ছিলো না! সব পানীয় ছিল সেই উৎসবে! পানীয়র সঙ্গে ছিল নৈশ ভোজের ব্যবস্থা। তারেক জিয়া সেখানে বক্তব্য রাখেন।

তিনি বলেন যে, তার মেয়ে ব্যারিস্টারি ডিগ্রী লাভ করেছে। ব্যারিস্টারি ডিগ্রী লাভের উৎসব তিনি তার মাকে উৎসর্গ করেন। মা যখন জেলে কারাবন্দী, তখন মাকে এই মদের উৎসব উৎসর্গ করা এক ধরণের প্রহসন বলেই মনে করছেন লন্ডনের বিএনপির নেতৃবৃন্দ। তারা এটাকে ছি ছি করছেন। কিন্তু এর মাধ্যমে দুটি বিষয় প্রমাণিত হয়েছে।

প্রথমত, বেগম খালেদা জিয়ার অসুস্থতার যে নাটক বিএনপি করছে তা আদৌ সত্য নয়। তারা অসুস্থতা নিয়ে এক ধরণের রাজনীতি করতে চাইছে।

দ্বিতীয়ত, তারেক জিয়ার যে তার মায়ের প্রতি নূন্যতম সহানুভূতি ভালোবাসা নেই। বরং মাকে মুক্তিপন করেই তারেক জিয়া তারেক জিয়া তার রাজনীতিকে পাকাপোক্ত করতে চান। এই ঘটনার মধ্য দিয়ে সেটা প্রমাণিত হয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
April 2020
M T W T F S S
« Mar    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!