এই মাত্র পাওয়া :

‘বুলবুল’ মোকাবেলায় বান্দরবান জেলা প্রশাসনের জরুরি সভা


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :৯ নভেম্বর, ২০১৯ ৭:২৯ : অপরাহ্ণ

বান্দরবানে ঘুর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবেলায় প্রশাসনের জরুরি সভাসহ সব রকম প্রস্তুতি নেয়া হয়েছে।প্রস্তুত রাখা হয়েছে বেশ কয়েকটি আশ্রয় কেন্দ্র এবং পর্যাপ্ত পরিমাণ শুকনো খাবার।

আজ শনিবার (৯ নভেম্বর) দুপুরে বান্দরবান জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ‘বুলবুল’ মোকাবিলা সংক্রান্ত প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে এমন তথ্য জানান জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ দাউদুল ইসলাম।

ডিসি দাউদুল ইসলাম আরও জানান,বান্দরবান জেলার জন্য নির্দিষ্ট কোনো সংকেত নেই,তবুুও চট্টগ্রাম উপকূলীয় পাশ্ববর্তী অঞ্চল হওয়ায় দূর্যোগ মোকাবেলায় যাবতীয় প্রস্তুতি রাখা হয়েছে।

তিনি বলেন অস্থায়ী আশ্রয় কেন্দ্র সাথে ফায়ার সার্ভিস,রোভার স্কাউট,রেড ক্রিসেন্টসহ সকল ধরনের স্বেচ্ছাসেবী সংগঠনে স্বেচ্ছাসেবীদের প্রস্তুত রাখা হয়েছে।জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে মাইকিংসহ প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে জানান জেলা প্রশাসক।

এ সময় বান্দরবান সিভিল সার্জন অশৈপ্রু,অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম,জেলা দূর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা,জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট,পুলিশ প্রতিনিধি,ফায়ার সার্ভিস প্রতিনিধি,এনজিও প্রতিনিধি সহ বান্দরবানের স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
December 2019
M T W T F S S
« Nov    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!