ফলাফলে অসন্তোষ,আপিল করলেন নিপুণ


বিনোদন ডেস্ক প্রকাশের সময় :২৯ জানুয়ারি, ২০২২ ৬:১৯ : অপরাহ্ণ 278 Views

ফলাফলে অসন্তোষ,আপিল করেছেন নিপুণ
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খান খানের কাছে ১৩ ভোটে হেরেছেন চিত্রনায়িকা নিপুন আক্তার। এই ফলে অসন্তোষ জানিয়ে আবার ভোট গণনার জন্য আপিল করেছেন এই চিত্রনায়িকা।

এই তথ্য নিশ্চিত করে প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন বলেন, ‘পাঁচ হাজার টাকা জমা দিয়ে নিপুণ আক্তার আপিলের বিভাগের কাছে আবেদন করেছেন। নিয়ম অনুসারে আজ আপিল বিভাগ আবার ভোট গণনা করে ফলাফল জানাবেন।’ নির্বাচনের দিন জায়েদ খানের বিরুদ্ধে বেশকিছু ভোটারদের মাঝে টাকা বিতরণে অভিযোগও আনেন নিপুন। এবারের নির্বাচনে সভাপতি পদে জিতেছেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে জিতেছেন চিত্রনায়ক জায়েদ খান।

সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন পেয়েছেন ১৯১ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট। সাধারণ সম্পাদক পদে জায়েদ খান পেয়েছেন ১৭৬ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী নিপুণ আক্তার পেয়েছেন ১৬৩ ভোট।

শনিবার (২৯ জানুয়ারি) ভোর ৫টা ৪০ মিনিটে গণমাধ্যমকর্মী ও পদপ্রার্থীদের সামনে নির্বাচনের ফল ঘোষণা শুরু করেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা শহীদুল হারুন। তিনি জানান, ভোট বাতিল হয়েছে ১০টি। সহ-সভাপতি পদে মনোয়ার হোসেন ডিপজল (২১৯) ও মাসুম পারভেজ রুবেল (১৯১) জয়ী হয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন সাইমন সাদিক (২১২)। সাংগঠনিক সম্পাদক পদে শাহানুর (১৮৪) ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয় চৌধুরী (২০৫) জয়ী হয়েছেন।সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন ইমন (২০৩) জয়ী হয়েছেন। দপ্তর ও প্রচার সম্পাদক পদে জয়ী হয়েছেন আরমান (২৩২)। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন আজাদ খান (১৯৩)। এ ছাড়া কার্যকরী সদস্য পদে জয়ী হয়েছেন মিশা-জায়েদ প্যানেল থেকে অঞ্জনা সুলতানা (২২৫), রোজিনা (১৮৫), অরুণা বিশ্বাস (১৯২), সুচরিতা (২০১), আলীরাজ (২০৩), মৌসুমী (২২৫), চুন্নু (২২০) আর কাঞ্চন-নিপুণ প্যানেলের ফেরদৌস (২৪০), কেয়া (২১২), জেসমিন (২০৮) ও অমিত হাসান (২১৭)। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা শহীদুল হারুন। কমিশনের দুজন সদস্য হলেন জাহিদ হোসেন ও বজলুর চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। আর, মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!