এই মাত্র পাওয়া :

শিরোনাম: ৪ ডিসেম্বর পর্যন্ত দুই উপজেলায় বাড়লো ভ্রমণ নিষেধাজ্ঞা বান্দরবানে সাড়ে ৪ কোটি টাকার জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংস করলো আদালত আবাদ যোগ্য এক ইঞ্চি জমিও খালি না রাখতে আহবান জানালেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি নাইক্ষ্যংছড়িতে উপজেলা নির্বাহী অফিসার এর হস্তক্ষেপে বাল্য বিয়ে পন্ড নাইক্ষ্যংছড়ি তে ইয়াবাসহ গ্রেফতার ১ ম্রো আবাসিক উচ্চবিদ্যালয় ৪২ তম বর্ষপূর্তিতে ১ম পুনর্মিলনী ও উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠিত ব্লাইন্ড ক্রিকেট টি-টুয়েন্টি বিশ্বকাপে জাতীয় দলের হয়ে খেলবে বান্দরবানের সুকেল তঞ্চঙ্গ্যা মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন আনোয়ার ইব্রাহিম

এবার নিজে‌ই নিজেকে বিয়ে করলেন অভিনেত্রী কনিষ্কা


বিনোদন ডেস্ক প্রকাশের সময় :২২ আগস্ট, ২০২২ ১২:৩২ : পূর্বাহ্ণ 74 Views

কিছু দিন আগে নিজেই নিজেকে বিয়ে করে শিরোনামে উঠে এসেছিলেন ভারতের গুজরাটের ক্ষমা বিন্দু নামের এক তরুণী। এবার সেই একই রাস্তায় হাঁটতে দেখা গেল হিন্দি ধারাবাহিকের অভিনেত্রী কনিষ্কা সোনিকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের সিঁদুর, মঙ্গলসূত্র পরিহিত ছবি পোস্ট করে কনিষ্কা নিজেই জানিয়েছেন সে কথা। খবর আনন্দবাজার পত্রিকার।

পবিত্র রিশতা’ এবং ‘দিয়া অর বাতি হাম’-এর মতো ধারাবাহিকে অভিনয় করেছেন কনিষ্কা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়।

মঙ্গলসূত্র ও সিঁদুর পরা ছবি নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করে কনিষ্কা জানিয়েছেন, তিনি নিজেই নিজের সমস্ত স্বপ্ন পূরণ করেছেন। জীবনের সব প্রশ্নের উত্তর পেয়েছেন নিজের কাছেই। পাশাপাশি তার উপলব্ধি, একমাত্র নিজেকেই ভালোবাসেন তিনি। এতটাই যে তার কোনো পুরুষের প্রয়োজন নেই তার। নিজের গিটার নিয়েই সুখী থাকতে পারেন তিনি।

নিজেকে ভালোবাসার পাশাপাশি নিজের কাজের ব্যাখ্যায় টেনে এনেছেন আধ্যাত্মিক চেতনাও। লিখেছেন, তিনি নিজেই যথেষ্ট শক্তিশালী একজন দেবী। তার মধ্যেই যুগপৎ বিরাজ করছেন শিব এবং শক্তি।

নিজেকে বিয়ে করার কথা প্রকাশ করার পরেই আক্রমণের মুখে পড়তে হয় কনিষ্কাকে। সেই বিষয়ে তিনি জানান, ভারতীয় সংস্কৃতিকে তিনি খুবই সম্মান করেন। তার মতে, বিয়ে কেবল যৌনতা নয়। বিয়ে ভালোবাসা, সততা এবং বিশ্বাসের মাপকাঠিও। আর এইসব জিনিসগুলি নিজের বাইরে অন্য কারো মধ্যে খুঁজে পাওয়া কঠিন। সেই কারণেই নিজেকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
November 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!