এবার নিজে‌ই নিজেকে বিয়ে করলেন অভিনেত্রী কনিষ্কা


বিনোদন ডেস্ক প্রকাশের সময় :২২ আগস্ট, ২০২২ ১২:৩২ : পূর্বাহ্ণ 522 Views

কিছু দিন আগে নিজেই নিজেকে বিয়ে করে শিরোনামে উঠে এসেছিলেন ভারতের গুজরাটের ক্ষমা বিন্দু নামের এক তরুণী। এবার সেই একই রাস্তায় হাঁটতে দেখা গেল হিন্দি ধারাবাহিকের অভিনেত্রী কনিষ্কা সোনিকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের সিঁদুর, মঙ্গলসূত্র পরিহিত ছবি পোস্ট করে কনিষ্কা নিজেই জানিয়েছেন সে কথা। খবর আনন্দবাজার পত্রিকার।

পবিত্র রিশতা’ এবং ‘দিয়া অর বাতি হাম’-এর মতো ধারাবাহিকে অভিনয় করেছেন কনিষ্কা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়।

মঙ্গলসূত্র ও সিঁদুর পরা ছবি নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করে কনিষ্কা জানিয়েছেন, তিনি নিজেই নিজের সমস্ত স্বপ্ন পূরণ করেছেন। জীবনের সব প্রশ্নের উত্তর পেয়েছেন নিজের কাছেই। পাশাপাশি তার উপলব্ধি, একমাত্র নিজেকেই ভালোবাসেন তিনি। এতটাই যে তার কোনো পুরুষের প্রয়োজন নেই তার। নিজের গিটার নিয়েই সুখী থাকতে পারেন তিনি।

নিজেকে ভালোবাসার পাশাপাশি নিজের কাজের ব্যাখ্যায় টেনে এনেছেন আধ্যাত্মিক চেতনাও। লিখেছেন, তিনি নিজেই যথেষ্ট শক্তিশালী একজন দেবী। তার মধ্যেই যুগপৎ বিরাজ করছেন শিব এবং শক্তি।

নিজেকে বিয়ে করার কথা প্রকাশ করার পরেই আক্রমণের মুখে পড়তে হয় কনিষ্কাকে। সেই বিষয়ে তিনি জানান, ভারতীয় সংস্কৃতিকে তিনি খুবই সম্মান করেন। তার মতে, বিয়ে কেবল যৌনতা নয়। বিয়ে ভালোবাসা, সততা এবং বিশ্বাসের মাপকাঠিও। আর এইসব জিনিসগুলি নিজের বাইরে অন্য কারো মধ্যে খুঁজে পাওয়া কঠিন। সেই কারণেই নিজেকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!