এই মাত্র পাওয়া :

বিচারাধীন মামলার নথি চুরি,সবীব দত্তের বিরুদ্ধে আরও এক মামলা


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :২৮ আগস্ট, ২০১৯ ৭:২৭ : অপরাহ্ণ

বান্দরবানে কারাগারে আটক জজকোর্টের কর্মচারী সবীব দত্তের বিরুদ্ধে আদালতের বিচারাধীন নথি চুরি করে গায়েব করার অপরাধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মামলাটি দায়ের করেন বান্দরবান জেলা জজ আদালতের নাজির বেদারুল আলম।

আদালত সুত্রে জানা যায়,নকল বিভাগের প্রধান তুলনা সহকারী সবীব দত্ত কর্তৃপক্ষের বিনা অনুমতিতে বিভিন্ন মামলার নথি গায়েব করে চুরি করে নিজ নিয়ন্ত্রনাধীন ফাইল কেবিনেটে তালাবদ্ধ করে রাখে,সেই নথি সমূহের সর্বশেষ তারিখ পর্যালোচনায় দেখা যায় প্রায় ২ বছরেরও অধিক সময় নথি সমূহ গায়েব ছিল।

আরো জানা যায়, জি, আর-২৭০/১৯নং (বান্দরবান সদর থানার মামলা নং-১২, তারিখ-২০/০৮/২০১৯) মামলায় তদন্তের জন্য দায়িত্বপ্রাপ্ত তদন্তকারী কর্মকর্তা এস.আই জাহিদুল ইকবাল তদন্তের প্রয়োজনে বান্দরবান জেলা কারাগারে বন্দি থাকা আসামী সবীব দত্ত এর নিয়ন্ত্রনাধীন থাকা নকল বিভাগস্থিত ফাইল কেবিনেটের তালাবদ্ধ উপরের ২টি ড্রয়ারের চাবি না পেয়ে তালা ভাঙ্গার পর তল্লাশি করে ড্রয়ারের মধ্যে জেলা ও দায়রা জজ আদালতে বিচারাধীন বিভিন্ন মামলার মূল নথি ও হাইকোর্ট বিভাগের সিভিল রুল-১০৮৬ (এফএম)/১১ এর সমনের মূল কপি খুজেঁ পায়। এছাড়াও উক্ত ড্রয়ারে প্রায় ৪০টির মত মানহানিকর কুৎসামূলক বেনামি চিঠি প্রেরণের ডাক রশিদ ও কুরিয়ার সার্ভিসের রশিদ ও বেশ কয়েকটি বেনামি চিঠি পাওয়া যায়।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
February 2020
M T W T F S S
« Jan    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!