রোটারি ক্লাব অব বান্দরবানের নতুন কমিটি গঠন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১১ জুলাই, ২০২৩ ৩:৩০ : অপরাহ্ণ 263 Views

রোটারি ক্লাব অব বান্দরবানের নতুন কমিটি গঠিত হয়েছে আর নতুন কমিটিতে আগামীতে এক বছরের জন্য দায়িত্ব পালনের উদ্দেশ্যে প্রেসিডেন্ট হিসেবে ফারুক আহাম্মদ চৌধুরী ও সেক্রেটারী হিসেবে হুমায়ন কবিরকে দায়িত্ব প্রদান করা হয়েছে।১০ জুলাই (সোমবার) সকালে বান্দরবান প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে রোটারি ক্লাব অব বান্দরবানের নেতৃবৃন্দরা।

এসময় স্বাগত বক্তব্য রাখতে গিয়ে রোটারি ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট ফারুক আহাম্মদ চৌধুরী বলেন, রোটারি ক্লাব বিশ^ব্যাপি সেবা ও মানবকল্যাণের জন্য কাজ করে যাচ্ছে আর সেই ধারাবাহিকতায় রোটারি ক্লাব অব বান্দরবান (রোটারি জেলা ৩২৮২) এর নতুন রোটারি বর্ষ শুরু হতে যাচ্ছে । এসময় তিনি আরো বলেন, রোটারি ক্লাব পোলিও মুক্ত বিশ^সহ মানবতামুলক বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করে সাধারণ জনগণের পাশে গিয়ে সহায়তার হাত প্রসারিত রেখেছে, ২০২৩অর্থ বছরে আবারো বৃক্ষরোপন অভিযান, অসহায় ও এতিমদের খাবার বিতরণ,সুপেয় পানির সু-ব্যবস্থা,দুর্গম এলাকায় শীতবস্ত্র বিতরণ,সড়ক দুর্ঘটনারোধে করণীয় শীর্ষক কর্মশালা আয়োজন,আই ক্যাম্পসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থদের পাশে গিয়ে মানবতার সেবায় এই ক্লাব কাজ করবে।

এসময় রোটারি ক্লাব অব বান্দরবানের সহকারী গভর্নর মো.মহিউদ্দিন বলেন, রোটারির প্রয়াত জেলা গর্ভণর আজিজুল হক যে সমাজকল্যাণমুলক কাজ শুরু করেছিলেন তাহাই পরবর্তীতে বাংলাদেশ সরকারের সমবায় আন্দোলনের সাথে যুক্ত হয়ে জাতীয় অর্থনীতিতে অবদান রাখছে।এসময় তিনি আরো বলেন, রোটারি ক্লাব অব বান্দরবানের প্রতিটি সমাজসেবামুলক কাজে সাংবাদিকরা সাথে থেকে যে ধরণের সহযোগিতা করেছে আগামীতেও বান্দরবানের সাংবাদিকরা রোটারি ক্লাব অব বান্দরবানের পাশে থেকে এই সহযোগিতা অব্যাহত রাখবে এই প্রত্যাশা সকল রোটারিয়ানদের।

বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু বক্তব্য রাখতে গিয়ে বলেন, রোটারি ক্লাব অব বান্দরবান বান্দরবানে বহুবিধ উন্নয়ন কাজ অব্যাহত রেখে দুস্থ ও অসহায়দের পাশে রয়েছে। সামাজিক সংগঠন হিসেবে এই ক্লাবের সদস্যরা আগামীতেও বান্দরবানবাসীর কল্যাণে আরো বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিচালনা করবে এটাই সকলের প্রত্যাশা।

এসময় বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক,রোটারি ক্লাব অব বান্দরবানের নতুন প্রেসিডিন্ট ফারুক আহাম্মদ চৌধুরী,সহকারী গভর্নর মো. মহিউদ্দিন,রোটরিয়ান মো.নাজমুল হাসান ভূইয়া,রোটরিয়ান মো.শফিকুল আলম বাবলু,রোটরিয়ান সাইদুল ইসলাম জুয়েল, রোটরিয়ান অরুন কান্তি দাশ,প্রেসক্লাবের সদস্য কৌশিক দাশ, সৈকত দাশসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষে রোটারি ক্লাব অব বান্দরবানের নতুন কমিটির প্রেসিডেন্ট হিসেবে ফারুক আহাম্মদ চৌধুরী ও সেক্রেটারী হিসেবে হুমায়ন কবির এর নাম ঘোষনা ও তাদের নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!