যৌথ বাহিনীর অভিযানে সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর এক সদস্য নিহত


প্রকাশের সময় :২৬ জুন, ২০২৪ ৪:২৮ : অপরাহ্ণ 47 Views

বান্দরবানের থানচি উপজেলায় যৌথ বাহিনীর অভিযানে সশস্ত্র সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর এক সদস্য নিহত হয়েছে।এসময় সংগঠনটির আরো এক সদস্যকে আটক করা হয়।অভিযানে অস্ত্র,গোলাবারুদ সহ বিপুল পরিমান বিস্ফোরক উদ্ধার করা হয়,আইইডি বিস্ফোরণে স্থানীয় দুজন আহত হলেও হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।স্থানীয় সূত্রে জানা যায়, আজ বুধবার (২৬ জুন) সকালে জেলার রুমা উপজেলার রেমাক্রি প্রাংশা ইউনিয়নের পাশের তাজিংডং পাহাড়ে যৌথবাহিনীর এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের পর ঘটনাস্থল থেকে কেএনএফের পোশাক পরিহিত গুলিবিদ্ধ অজ্ঞাত পরিচয় একজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী একজনের মরদেহ উদ্ধারের কথা জানালেও মরদেহটির পরিচয়,আটককৃত কেএনএফ সদস্য ও আহত স্থানীয়দের পরিচয় নিশ্চিত করতে পারেনি।গত ২ ও ৩ এপ্রিল জেলার রুমা ও থানচি উপজেলায় সোনালী ও কৃষি ব্যাংক ডাকাতি, পুলিশ-আনসারের ১৪টি অস্ত্র লুট, ব্যাংক ম্যানেজার নেজাম উদ্দিনকে অপহরণ ও অর্থ লুটের ঘটনায় রুমা থানায় ১৪, থানচি থানায় ৪, রোয়াংছড়ি থানায় ৩ ও সদর থানায় ১টিসহ মোট ২২টি মামলা করা হয়। এসময় যৌথবাহিনীর অভিযানে কেএনএফের অন্তত ১০৯ জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করা হয়। এসময় কেএনএফ ১৪ সদস্যের মরদেহ পাওয়া গেছে।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জসিম উদ্দীন মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন,নিহতের পরিচয় পাওয়া যায়নি,ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!