মে দিবসে শ্রমিকদের পেটালো স্বেচ্ছাসেবক লীগ নেতা


বান্দরবান প্রতিনিধি প্রকাশের সময় :১ মে, ২০১৯ ১০:৫৪ : অপরাহ্ণ 596 Views

বান্দরবানে মে দিবসে স্বেচ্ছাসেবক লীগের এক নেতার হামলায় ঠিকাদারসহ চারজন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় শহরের নীলাচল সড়কে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে গুরুতর একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, বান্দরবানের পর্যটনকেন্দ্র নীলাচলে নির্মাণাধীন সড়কের ওপর দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাবার সময় স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. ফারুককে বাধা দেন শ্রমিকরা। এ সময় শ্রমিকদের সঙ্গে ওই নেতার বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা ও তার কর্মীরা শ্রমিকদের বেধড়ক পিটিয়ে আহত করেন।

হামলায় আহত হন—ঠিকাদার আবুল কাশেম (৪৫), মফিজুর রহমান (২৫), আবু সালাম (২৩), মোহাম্মদ মিজান (২৫)। এদের মধ্যে আবুল কাশেমের অবস্থা আশঙ্কাজনক। তাকে সদর হাসপাতাল থেকে চমেকে পাঠানো হয়েছে। তার চোখে আঘাত লেগেছে বলে চিৎিসকরা জানিয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে গেছে পুলিশ।

সন্ধ্যায় আহতদের সদর হাসপাতালে দেখতে যান পৌর মেয়র মো. ইসলাম বেবী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, নীলাচল সড়কে স্বেচ্ছাসেবক লীগের নেতা ফারুকের নেতৃত্বে শ্রমিকদের মারধর করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

তবে স্বেচ্ছাসেবক লীগের নেতা মো. ফারুক জানান, অযথা শ্রমিকরা তাকে গালাগাল করছিল। এ নিয়ে শ্রমিকদের সাথে তার কথা কাটাকাটি হয়, তবে তাদের ওপর হামলা করা হয়নি বলে তিনি দাবি করেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
June 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!