বান্দরবানের যৌথখামারে ঘরভাড়া মওকুফ করলেন আব্দুল কুদ্দুছ!


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১২ এপ্রিল, ২০২০ ৯:২৭ : অপরাহ্ণ 365 Views

করোনা ভাইরাসের কারনে পুরোদেশে অঘোষিত লকডাউন চলছে, সাধারণ মানুষের কাজকর্ম বন্ধ।এরই ধারাবাহিকতায় বান্দরবানে ও অসহায় আর বেকারত্ব নিয়ে জীবনধারণ করছে অসংখ্য জনসাধারণ। সড়ক যোগাযোগ বন্ধের পাশাপাশি বান্দরবানে বন্ধ সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠান। একই কারনে করোনা ভাইরাস সংক্রামক রোধে বন্ধ রয়েছে বান্দরবানের মেঘলায় অবস্থিত লুম্বিনী লিমিটেড গার্মেন্টস।

এদিকে লুম্বিনী লিমিটেড গার্মেন্টস এর কর্মরত শ্রমিকদের অনেকেই ভাড়া বাসায় বসবাস করে বান্দরবানের লালমোহন বাহাদুর বাগান সংলগ্ন যৌথ খামারে সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছের জমিতে। দেশের এই সংকটময় সময়ে তাই অসহায় পরিবারদের দুর্বিষহ জীবনের কথা চিন্তা করে ৪০ পরিবারের ১ মাসের ঘরভাড়া বাবদ ৮৫ হাজার টাকা মওকুফ করলেন সমাজসেবক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ।এই বিষয়ে বান্দরবানের সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ বলেন,বিপদের বন্ধুই প্রকৃত বন্ধু,আর আমি এই বিপদে আমার জমিতে ভাড়া থাকা ব্যক্তিদের পাশে থাকার চেষ্টা করলাম মাত্র।

এদিকে ভাড়া মওকুফের খবর শুনে অসহায় পরিবারগুলো আনন্দ প্রকাশ করে। ভাড়াটিয়াদের অনেকেই সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ এর এই উদারতাকে প্রশংসা করে বলেন, আব্দুল কুদ্দুছ বাড়ীওয়ালা হিসেবে নয়, একজন মহৎ মানুষ হিসেবে এই অসময়ে আমাদের পাশে দাঁড়িয়েছে,আমরা তার এই ঋন কখনো ভুলবো না।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!