বান্দরবান অন্ধকল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠিত


ডেস্ক রিপোর্ট প্রকাশের সময় :২৪ সেপ্টেম্বর, ২০২২ ৬:৩৫ : অপরাহ্ণ 230 Views

‘অন্ধদের সেবা করি,অন্ধদের পথ চলতে সহায়তা করি’ -এ স্লোগানকে সামনে নিয়ে বান্দরবানে অন্ধকল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।বান্দরবান অন্ধকল্যাণ সমিতির আয়োজনে শনিবার (২৪ সেপ্টেম্বর) জেলা প্রেসক্লাবের হলকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অন্ধকল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা ও বান্দরবান প্রেসক্লাব এর সাবেক সভাপতি সাংবাদিক বাদশা মিয়া মাস্টার।

এছাড়া সমিতির সভাপতি অংচমং মারমার সভাপতিত্বে অনুষ্ঠানে বান্দরবানের ডেপুটি সিভিল সার্জন ডা.নয়ন সালাউদ্দিন,বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,পাহাড় বার্তা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী,সমন্ধিত দৃষ্টি প্রতিবন্ধি শিক্ষা কার্যক্রমের রির্সোস শিক্ষক সত্যজিত মজুমদার,পৌর কাউন্সিলর দীপাকা রানী মঞ্জু,এমেচিং মার্মা,অন্ধকল্যাণ সমিতির কার্যনিবাহী কমিটির সদস্য,উপদেষ্টামণ্ডলী এবং বান্দরবানের সুশীল সমাজের প্রতিনিধিসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্ধকল্যাণ সমিতির কার্যনিবাহী কমিটির সদস্য ও উপদেষ্টামণ্ডলীকে ফুল দিয়ে বরণ করা হয় এবং আগামী দিনে সবাইকে নিয়ে একসঙ্গে অন্ধদের কল্যাণে কাজ করার আহ্বান জানান আয়োজকরা।

এ সময় অন্ধকল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা ও সাংবাদিক বাদশা মিয়া মাস্টার প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন,বান্দরবানের মানুষ দীর্ঘদিন পরে হলেও একটি আশার আলো দেখছেন।বান্দরবানের মানুষের পাশে এই সংগঠন আগামী দিনে হাত ধরে পাশে থাকবে।আর এর ফলে অনেকে অন্ধ হলেও মন থেকে অন্ধত্ব দূর করে আলোর পথে এগিয়ে যেতে পারবেন।

অনুষ্ঠানে বান্দরবানের সমন্ধিত দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষা কার্যক্রমের পাঁচজন অন্ধ শিক্ষার্থীকে সমিতির পক্ষ থেকে আর্থিক সহায়তা দেওয়া হয়।গত ০৪ সেপ্টেম্বর বান্দরবানে ৩১ সদস্যবিশিষ্ট অন্ধকল্যাণ সমিতি গঠন করা হয় আর এতে সভাপতি পদে অংচমং মারমা এবং সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পান রাজেশ দাশ।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!