বান্দরবানে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে চেক বিতরণ করলেন মন্ত্রী বীর বাহাদুর


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৮ সেপ্টেম্বর, ২০২২ ৯:৪১ : অপরাহ্ণ 183 Views

বান্দরবানে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে চেক বিতরণ করছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর।বান্দরবানে পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে শারদীয় দুর্গা পূজা উপলক্ষ্যে চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে পার্বত্য মন্ত্রীর বাসভবনে বান্দরবান জেলার বিভিন্ন পূজা মণ্ডপের জন্য পাঁচ লাখ তিন হাজার টাকার চেক বিতরণ করা হয়।

এদিকে একই সাথে বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার মোট ৩১ টি পূজা মণ্ডপে প্রায় ৫০ মেট্রিক টন চাউল বরাদ্ধ দেওয়া হয়েছে।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চেক বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা,সার্বজনীন কেন্দ্রীয় দূর্গা মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি উজ্জ্বল কান্তি দাশ,পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর,শারদীয় দূর্গা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তাপস কান্তি দাশসহ বিভিন্ন মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদককেরা।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে প্রত্যেক ধর্মের মানুষ নিজ নিজ ধর্মীয় অনুষ্ঠান জাঁকজমক ভাবে পালন করতে পারছে।

তিনি আরো বলেন,ধর্ম যার যার উৎসব আমাদের সবার।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রত্যেক ধর্মের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা আগামীতেও অব্যাহত থাকবে।

অনুষ্ঠান শেষে পূজা উদযাপন পরিষদের প্রতিনিধিরা প্রধান অতিথি পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির হাত থেকে স্ব-স্ব পূজা মণ্ডপের চেক গ্রহণ করেন।

এবার বান্দরবান জেলা সহ মোট ৭ টি উপজেলায় ৩১টি পূজা মণ্ডপে শারদীয় দূর্গা পূজা অনুষ্ঠিত হবে। গত দুই বছর পর এবার বান্দরবান রাজার মাঠে বিশাল আয়োজনে সর্ববৃহৎ পূজা মণ্ডেপের আয়োজন করা হয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!