বান্দরবানে শারদীয় দুর্গাপূজায় শুভেচ্ছা উপহার বিতরণ


ডেস্ক রিপোর্ট প্রকাশের সময় :২ অক্টোবর, ২০২২ ৪:১২ : অপরাহ্ণ 250 Views

সার্বজনীন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা উপহার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।রবিবার (২ অক্টোবর) বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ এর আয়োজনে এই শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় এর মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং,এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বান্দরবান কেন্দ্রীয় দুর্গোৎসব উদযাপন পরিষদ এর সভাপতি ও পৌর আওয়ামীলীগ সভাপতি অমল কান্তি দাশ।এসময় প্রায় দুইশো গরীব ও অসহায়দের মাঝে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয়।

শুভেচ্ছা উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে মন্ত্রী বীর বাহাদুর বলেন,পূজা বা প্রতিটি উৎসব হোক ধনী গরীব সহ সমাজের প্রত্যেক মানুষের আনন্দ আর মহা মিলনের মহোৎসব।সামান্য ভালো চিন্তা-চেতনা ও চেষ্টাই আমাদের সমাজে বৈপ্লবিক পরিবর্তন এনে দিতে পারে।এসময় তিনি আরো বলেন,সমাজের প্রতিটি অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের সামর্থ্যবান সকল মানুষের নৈতিক দায়িত্ব।তাই সকল ভেদাভেদ ভুলে সুন্দর সমাজ বিনির্মানে যাতে ভূমিকা রাখতে পারি সেজন্য আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

অনুষ্ঠানে পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো.শামসুল ইসলাম,প্রেসক্লাব সাধারণ সম্পাদক মিনারুল হক,জেলা আওয়ামীলীগ সদস্য মো.মহিউদ্দিন এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!