বান্দরবানে বিপুল অস্ত্র ও গোলাবারুদসহ ৯ কেএনএফ সদস্য আটক


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১৬ এপ্রিল, ২০২৪ ৯:১৩ : অপরাহ্ণ 84 Views

বান্দরবানে রুমায় অভিযান চালিয়ে সশস্ত্র গোষ্ঠীর কুকি-চিন ন্যশনাল ফ্রন্ট কেএনএফের ৯ সদস্যকে আটক করেছে যৌথ বাহিনী।অভিযানে ৯টি এলজি,১৯টি এলজি কার্টিজ,২টি মোবাইল ফোন এবং ২টি আইডি কার্ড উদ্ধার করা হয়।মঙ্গলবার (১৬ এপ্রিল) রুমা উপজেলার দুর্গম পাহাড়ি এলাকা দোপানিছড়া পাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।আজ বিকালে আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,সেনাবাহিনীর নেতৃত্বে চলমান যৌথ অভিযানে আজ বান্দরবান রুমা উপজেলার দুর্গম পাহাড়ি এলাকা থেকে সশস্ত্র সন্ত্রাসী গোষ্ঠী কেএনএফের ৯ সদস্যকে আটক করা হয়।এ সময় ৯টি দেশীয় অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করে যৌথ বাহিনী।

জানা গেছে,দুর্গম দোপানিছড়াপাড়া এলাকায় সুংসুংপাড়া আর্মি ক্যাম্পের মেজর রাজীবের নেতৃত্বে একটি টহল দল সাড়াশি অভিযান চালায়। অভিযানে কেএনএফ সন্ত্রাসীদের অবস্থান খবর পেয়ে এলাকাটি ঘেরাও করে যৌথ বাহিনী।এসময় কেএনএফ সদস্যদের আটক করা হয়।টহল দল অনুসন্ধান চালিয়ে ৯টি এলজি,১৯টি এলজি কার্টিজ,২টি মোবাইল ফোন এবং ২টি আইডি কার্ড উদ্ধার করে যৌথ বাহিনী।আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান জানান,দুর্গম এলাকায় পাহাড়ের অভিযান চালিয়ে কেএনএফ নয়জন সদস্যকে আটক করা হয়েছে।উদ্ধার করা হয়েছে দেশীয় ৯টি অস্ত্রসহ গোলাবারুদ।অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

এর আগে রুমা ও থানচি দুই উপজেলার ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা,অস্ত্র-টাকা লুটের ঘটনায় যৌথ অভিযানে আটক ৫৭ জন কুকি-চিন সদস্য এবং ব্যাংক ডাকাতিতে ব্যবহার করা গাড়ির চালকসহ মোট ৫৮ জনকে কারাগারে পাঠান আদালত।রুমা-থানচির এই ঘটনায় এখন পর্যন্ত মোট ৬২ জনকে কারাগারে পাঠানো হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
June 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!