বান্দরবানে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে ওপেন হাউজ ডে


বান্দরবান অফিস প্রকাশের সময় :৩১ জানুয়ারি, ২০১৯ ১১:৪৫ : অপরাহ্ণ 562 Views

“পুলিশকে সহায়তা করুণ,পুলিশের সেবা গ্রহণ করুণ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে বান্দরবানে ওপেন হাউজ ডেঅনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার সকালে বান্দরবান সদর থানার আয়োজনে সদর থানার প্রাঙ্গনে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

এসময় বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো:শহীদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মো:কামরুজ্জামান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো:ইয়াছির আরাফাত,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো:জামাল উদ্দিন চৌধুরী,পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ,জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী জোহরা চৌধুরী,৩নং ওয়ার্ডপৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ,সদর থানার ভারপ্রাপ্ত কমকর্তা(ওসি তদন্ত ) মো:এনামুল হকসহ বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের পৌর কাউন্সিলর ,পুলিশের বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।
সভায় বক্তারা,পুলিশের বিভিন্ন সেবার পাশাপাশি জনগণের দু:খ লাঘবের জন্য পুলিশের বিভিন্ন সেবাগুলোকে আরো সহজতর করার আহবান জানান এবং দ্রুততম সময়ে মামলা নিস্পক্তি করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান বলেন,বর্তমান সময়ে পুলিশ প্রশাসন আগের চেয়ে অনেকটাই উন্নত সেবা প্রদান করছে ,আর বর্তমান সরকারের গৃহীত বিভিন্ন সেবা পাচ্ছে প্রান্তিক জনগণ।জনগণের সার্বিক নিরাপত্তার জন্য কাজ করছে পুলিশের অসংখ্য সদস্য।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান আরো বলেন,যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে আমাদের সকলের সচেতন হতে হবে।

পরিবারের প্রতিটি সদস্যর প্রতি লক্ষ্য রাখা পরিবার প্রধানের কাজ। নিজ সন্তান কি করছে ,কোথায় যাচ্ছে,কি খাচ্ছে এইসব তদারকি করা আর সু শিক্ষায় শিক্ষিত করার জন্য প্রতিটি পরিবার প্রধানকে আরো দায়িত্বশীল হতে হবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!