নীলাচলের গভীর জঙ্গল থেকে পর্যটকের মৃতদেহ উদ্ধার


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৭ আগস্ট, ২০২৩ ৯:০৮ : অপরাহ্ণ 281 Views

পর্যটকের মরদেহ উদ্ধার করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।বান্দরবানের নীলাচল পর্যটন কেন্দ্র থেকে মো.মারুফ হোসাইন (২৫) নামে এক পর্যটকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।তিনি গাজীপুর জেলার বাসিন্দা। রবিবার (২৭ আগস্ট) বিকাল সাড়ে ৩ টায় নীলাচল পর্যটন স্পটের সুইং এন থ্রিল এলাকার খাদ থেকে এ মৃতদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,নিহত পর্যটক মারুফ হোসাইন গতকাল শনিবার বিকালে নীলাচল পর্যটন কেন্দ্রের নীলাম্বরী রিসোর্টের একটি কক্ষ ভাড়া নেয়।আজ রবিবার দুপুর ১২টার পরও কক্ষ ছেড়ে না দেওয়ায় তাকে খোঁজাখুঁজি করা হয়।এ সময় রিসোর্টের স্টাফরা তাকে খুঁজে না পেয়ে রিসোর্ট এলাকার চারিদিকে খোঁজাখুঁজি শুরু করলে সুইং এন থ্রিলের পাশের খাদে তার মরদেহ দেখতে পাওয়া যায়।পরে বান্দরবান পুলিশকে খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে তার মৃতদেহটি উদ্ধার করে।

বান্দরবান ফায়ার সার্ভিসের উপ-পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দী জানান,পর্যটক নিহতের খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় ৩০০ ফুট খাদ থেকে মৃতদেহটি উদ্ধার করতে সক্ষম হয়।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো.রায়হান কাজেমী মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে দৈনিক জনকন্ঠকে বলেন, ‘মৃতদেহের মুখে ফেনা ও বিষের গন্ধ পাওয়ায় আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।এ ছাড়া তার ব্যবহৃত কক্ষে একটি চিরকুটে লিখা ছিল।তার মরদেহ খুঁজে পাওয়া গেলে যেন বান্দরবানেই তাকে কবর দেওয়া হয় এবং তার ব্যবহৃত মোবাইলটি বিক্রি করে কবর দেওয়ার খরচ বহন করা হয়।’

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
June 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!