করোনার এই দু:সময়ে আমরা অসহায় মানুষের পাশে আছিঃ (পার্বত্য মন্ত্রী)


অনলাইন নিউজ ডেস্ক প্রকাশের সময় :১৪ জুলাই, ২০২১ ৭:৫৬ : অপরাহ্ণ

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বান্দরবানে ভিজিএফ কর্মসূচীর আওতায় ৫ হাজার ৬ শত ২১ জন গরীব ও দু:স্থকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার (চাউল) প্রদান করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) সকালে বান্দরবান পৌরসভার আয়োজনে পৌরসভা প্রাঙ্গনে প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার প্রদান করা হয়।

এসময় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর এই মানবিক ঈদ উপহার (ভিজিএফ চাউল) প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজা সরোয়ার, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, পৌরসভার সচিব মো. তৌহিদুল ইসলামসহ প্রমুখ।

এসময় বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, করোনার এই দু:সময়ে আমরা অসহায় মানুষের পাশে আছি থাকবো। এসময় মন্ত্রী আরো বলেন,বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণে দেশের মানুষ করোনার এই ভয়াবহতার মধ্যে ও টিকা পাচ্ছে এবং সুস্থ হয়ে ওঠছে। এসময় মন্ত্রী সবাইকে সুস্থ থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক ব্যবহারের পাশাপাশি সামাজিক দূরত্ব নিশ্চিত করতে আহবান জানান।

পৌরসভার তথ্যমতে জানা যায়,এবারে বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে ভিজিএফ কর্মসূচীর আওতায় দু:স্থ ও কর্মহীন ৫হাজার ৬শত ২১পরিবারের মাঝে প্রতিজনকে ১০কেজি করে চাউল প্রদান করা হবে এবং এর পাশাপাশি ১শত ২৬ জনকে পরিচ্ছন্ন কর্মীকে এই সহায়তা দেয়া হবে।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
August 2021
M T W T F S S
« Jul    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

error: কি ব্যাপার মামা !!