বান্দরবান জেলা প্রশাসন এর আরও এক চৌকস কর্মকর্তার বিদায় সংবর্ধনা


ডেস্ক রিপোর্ট প্রকাশের সময় :২৮ আগস্ট, ২০২২ ৭:০৬ : অপরাহ্ণ 298 Views

বান্দরবান জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মামুনুর রশীদের বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ এসোসিয়েশন,বান্দরবান জেলা শাখা এই বিদায় সংবর্ধনার আয়োজন করে।

বান্দরবানের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ইয়াছমিন পারভিন তিবরীজি সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। রবিবার (২৮ আগস্ট) জেলা প্রশাসক এর কার্যালয়ে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।এসময় জেলা প্রশাসক বিদায়ী এই কর্মকর্তার ভবিষ্যৎ কর্ম জীবনের সফলতা কামনা করেন।

এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এম লুৎফুর রহমানসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,বিদায়ী কর্মকর্তা মো.মামুনুর রশীদ ছিলেন বিসিএস ৩৪ ব্যাচের একজন কর্মকর্তা।তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।শিক্ষা জীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের একজন মেধাবী ছাত্র ছিলেন।কর্মজীবনে তিনি স্বল্প সময়ের জন্য বান্দরবান পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন।২০২১ সালের ৯ নভেম্বর তারিখে তিনি বান্দরবান জেলা প্রশাসনে যোগদান করেন।

এছাড়াও,চৌকস এই কর্মকর্তা কক্সবাজার জেলায় শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশন “আরআরসি” এর সহকারী ক্যাম্প ইনচার্জ হিসেবেও দায়িত্ব পালন করেছেন।বর্তমানে তিনি চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ন্যাস্ত হয়েছেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!