বান্দরবানে মাহে রমজানের পবিত্রতা রক্ষায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত


বান্দরবান প্রতিনিধি প্রকাশের সময় :৬ মে, ২০১৯ ৬:৫৫ : অপরাহ্ণ 620 Views

বান্দরবানে মাহে রমজানকে স্বাগত জানিয়ে রমজানের পবিত্রতা রক্ষার্থে এবং দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার লক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বান্দরবান ইসলামিক ফাউন্ডেশ ও গাউছিয়া কমিটি বাংলাদেশ বান্দরবান জেলা শাখা’র যৌথ আয়োজনে বর্ণাঢ্য ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আজ ৬ মে সোমবার বিকালে বান্দরবানের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়,র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এস শেষ হয়। র‌্যালীতে ব্যানার ও প্ল্যার্কাড হাতে নিয়ে সকল পর্যায়ের ধর্মপ্রাণ মুসলিমরা অংশ নেয়।
র‌্যালি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বান্দরবান ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মীর মুহাম্মদ নেয়ামত উল্লাহ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: দাউদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আবুল কালাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন বান্দরবান ইফার ফিল্ড অফিসার জাহাঙ্গীর আলম সজিব। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ইফা ফিল্ড সুপারভাইজার আলহাজ্ব মাওলানা আবু তালেব মঈনী।

বক্তারা বলেন, বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানের জন্য রমজান মাসটি অত্যান্ত তাৎপর্যপূর্ণ। এই মাসে মানুষের যাতে রমজান মাসের পবিত্রতা রক্ষা কওে রমজানের রোজা গুলো রাখতে পারে ও রোজাদারদের কোনরকম ভোগান্তি পোহাতে না হয় সেজন্য সকলকে আন্তরিক ভাবে কাজ করতে হবে। রমজানে দ্রব্যমূল্য বৃদ্ধি না করার জন্য সকলের নিকট আহ্বান করেন বক্তারা,এই রমজান মাসে জনসাধারণ যাতে সেহেরি ও ইফতারের সময় বিদ্যুতের অভাবে কষ্ট না পায় সে ব্যাপারে পর্যাপ্ত ব্যবস্থা নিতে হবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!