এই মাত্র পাওয়া :

বান্দরবানে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে সাইকেল রেইসিং প্রতিযোগিতা অনুষ্ঠিত


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১৭ মার্চ, ২০২০ ৩:০১ : অপরাহ্ণ

আজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময় স্টান্ট রাইডার্স বান্দরবান ডিভিশন এর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সাইকেল রেইসিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বান্দরবান সদর ডলু পাড়া চেকপোস্ট থেকে সাইকেল রেইসিং প্রতিযোগিতা শুরু হয়ে বান্দরবানের আঁকা বাঁকা পথ পারি দিয়ে বান্দরবান পৌরসভাস্থ সাঙ্গু নদীর ব্রিজে এসে শেষ হয়।

এই সময় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ,সাধারণ সম্পাদক জনি সুশীল।
স্টান্ট রাইডার্স বান্দরবান ডিভিশনের সভাপতি সাইফুল ইসলাম আকাশ সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।এই সাইকেল রেইসিং প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছে মো সাইফুদ্দীন। দ্বিতীয় স্থান অধিকার করেছে মো সিয়াম।তৃতীয় স্থান অধিকার করেছে মো শোইয়েব।

এসময় বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ বলেন প্রতিবৎসর এই সাইকেল রেইসিং প্রতিযোগিতা আয়োজন করা হবে এবং আগামীতে আরো সুন্দর ও উৎসবমুখর পরিবেশে এই সাইকেল রেইসিং প্রতিযোগিতার আয়োজন করতে সকলের সহযোগিতা কামন করেন।

সাইফুল ইসলাম আকাশ বলেন উক্ত প্রতিযোগিতার মধ্য দিয়ে বাংলার এক মহান নেতাকে স্মরণ এবং জন্মশতবার্ষিকী উদযাপন করেছি আমরা আশাবাদী তরুণ প্রজন্মকে ক্রীড়াঙ্গনে উত্তপ্ত করে মাদকমুক্ত তরুণ সমাজ তৈরি করতে পারব এবং বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি আমাদের টিমের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব বেলাল বিন জসিম এবং চট্টগ্রাম বিভাগীয় সভাপতি জনাব, এনএল রাজিব যাদের অক্লান্ত পরিশ্রম এবং প্রচেষ্টায় চট্টগ্রামে এক বৃহত্তম সাইক্লিং পরিবারে পরিণত হয়েছে এবং সমাজ সেবায় নিয়োজিত করেছে হাজারো তরুণকে।আমরা আশাবাদী সকলের অনুপ্রেরণা এবং সাপোর্ট পেলে আমরা আরও সামনের দিকে অগ্রসর হব এবং সুন্দর বাংলাদেশ গড়তে সক্ষম হব।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
August 2020
M T W T F S S
« Jul    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!