এই মাত্র পাওয়া :

বান্দরবানে দুই নারীকে ধর্ষণের অভিযোগ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১৯ মার্চ, ২০২০ ৯:৫৪ : অপরাহ্ণ

বান্দরবানে সদর উপজেলার নিকটবর্তী লুম্বনী গার্মেন্টস লিঃ এর ২ জন উপজাতি নারী কর্মীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে।বৃহস্পতিবার ১৯ মার্চ উক্ত ঘটনার ধর্ষণের শিকার দুই নারী বান্দরবান সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।অভিযুক্তরা হলেন উবাচিং মারমা(২৩) পিতাঃ সার্চথুই মারমা, যৌথ খামার, ৯নং ওয়ার্ড বান্দরবান পৌরসভা, বান্দরবান ও সুজন বড়ুয়া, মাহিন্দ্র বোলেরো চালক।পারিবারিক সূত্রে জানাযায়, প্রতিদিনের ন্যায় বুধবার (১৮ মার্চ) রাত ৯টায় দুই বান্ধবী মেঘলাস্থ লুম্বিনী গার্মেন্টস হতে কাজ শেষে বাড়ি ফেরার জন্য গাড়ির অপেক্ষা করছিল। পূর্বে পরিচিত অভিযুক্ত উবাচিং মারমা এবং সুজন বড়ুয়া যাত্রীসহ ঐ স্থানে আসলে গাড়ীতে উঠে। অন্যান্য যাত্রীরা গন্তব্যে নেমে গেলেও তাদের গন্তব্য দূরে হওয়ায় গাড়িতে তারা অবস্থান করে।কিন্তু তাদের গন্তব্যে নামিয়ে না দিয়ে গাড়িটি দ্রুতবেগে বান্দরবান সদর থানাধীন ৯নং ওয়ার্ড সিনিয়র পাড়ার নির্জন জংগলের পার্শে নিয়ে যায়।
পরে সুজন বড়ুয়া আমার বোনের বান্ধবীকে মুখ চেপে ধরে জোরপূর্বক জঙ্গলে নিয়েগিয়ে ধর্ষণ করে এবং আমার বোনকে উবাচিং মারমা গাড়িতেই ধর্ষণ করে।

উক্ত ধর্ষণের বিচার পেতে আমার বোন ও তার বান্ধবীসহ থানায় এসেছি। বান্দরবান সদর থানা কর্মকর্তা (ওসি তদন্ত) আঃ জলিল সত্যতা নিশ্চিত করে বলেন অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দ্বায়ের করা হয়েছে এবং তাদেরকে আইনের আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
April 2020
M T W T F S S
« Mar    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!