এই মাত্র পাওয়া :

বরিশালে বিএনপির সমাবেশে হট্টগোল,সারোয়ারের বিরুদ্ধে স্লোগান!


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :২১ জুলাই, ২০১৯ ৬:০৪ : অপরাহ্ণ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বরিশালে বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকেল সাড়ে ৩ টায় নগরের বান্দ রোডের হেমায়েত উদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এ সমাবেশ শুরু হয়।

তবে সমাবেশ নিয়ে অসন্তোষ, সিনিয়রদের মঞ্চে না উঠতে দেয়া, ভুয়া ব্যানার নিয়ে তর্কাতর্কি ও আসন বণ্টন নিয়ে ঝামেলা সৃষ্টি হয় বলে জানা গেছে। যদিও পরবর্তীতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বিভিন্ন সূত্রের বরাতে জানা যায়, সমাবেশকে কেন্দ্র করে দুপুর ১ টা থেকে সমাবেশস্থলে উপস্থিত হতে থাকেন বরিশাল জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। মিছিলে মিছিলে কানায় কানায় ভরে ওঠে সমাবেশ প্রাঙ্গণ। তবে মিছিলের কারণে স্থানীয় রাস্তা-ঘাটের ব্যাপক যানজট সৃষ্টি হয়। এছাড়া মঞ্চের নিচের প্রথম সারিতে বসাকে কেন্দ্র করে লেবুখালি ইউনিটের বিএনপি নেতা-কর্মীদের সাথে বরিশাল জেলা বিএনপির সভাপতি মজিবর রহমান সারোয়ারের নেতা-কর্মীদের মাঝে ধাক্কা-ধাক্কি, অল্পবিস্তর ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

তবে সবচেয়ে বড় ঝামেলা হয় কেন্দ্রীয় নেতা ও স্থানীয় বরিশাল বিএনপির প্রভাবশালী নেতা জহির উদ্দিন স্বপনকে মঞ্চে কেন্দ্রীয় নেতাদের সাথে বসতে না দেয়ায় ক্ষোভ প্রকাশ করেন স্বপনের অনুসারীরা। এসময় তারা সারোয়ারের স্বজনপ্রীতি, স্বেচ্ছাচারিতা এবং পরীক্ষিতদের জেলা কমিটি ও বিভিন্ন কমিটিতে অবমূল্যায়ন করার অভিযোগে নানা রকম স্লোগান দিতে থাকেন। এছাড়া স্বপনের অনুসারীরা বেগম জিয়ার এডিট করা হাসিমুখের ছবি নিয়ে মুক্তির দাবি তুললে ক্ষিপ্ত হয়ে ওঠেন সারোয়ারপন্থী নেতারা। পরবর্তীতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এসময় মির্জা ফখরুল নিজেদের মধ্যে দ্বন্দ্ব ও বিভেদ ভুলে একত্রে কাজ করারও আহ্বান জানান।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
January 2019
M T W T F S S
« Dec    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!