এই মাত্র পাওয়া :

প্লট আবেদনের চিঠি ফাঁস হওয়ায় নাখোশ রুমিন ফারহানা,বলছেন ষড়যন্ত্র!


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :২৬ আগস্ট, ২০১৯ ৭:৪০ : অপরাহ্ণ

সরকার ও সংসদকে ‘অবৈধ’ বললেও সংসদ সদস্য হিসেবে ১০ কাঠার প্লট বরাদ্দ চেয়ে আবেদন করে সমালোচনার মুখে পড়েছেন বিএনপি নেত্রী রুমিন ফারহানা। সংরক্ষিত আসন থেকে নির্বাচিত আলোচিত এই নেত্রী তার আবেদনের চিঠি ফাঁস হওয়ায় নাখোশ হয়েছেন।

তথ্যমতে, গত ৩ আগস্ট গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিমের কাছে পূর্বাচলে প্লট বরাদ্দ চেয়ে আবেদন করেন রুমিন ফারহানা। মন্ত্রীকে উদ্দেশ্য করে লেখেন, ‘আপনার সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে জানানো যাইতেছে যে, ঢাকাস্থ পূর্বাচল আবাসিক এলাকায় ১০ (দশ) কাঠা প্লট-এর প্রয়োজন।…ঢাকা শহরে আমার কোনো জায়গা/ফ্ল্যাট, জমি নাই। ওকালতি ছাড়া আমার আর কোনো ব্যবসা/পেশা নাই। আমার নামে ১০ (দশ) কাঠা প্লট বরাদ্দের জন্য সুব্যবস্থা করে দিতে আপনার মর্জি হয়।…এমতাবস্থায় আপনার নিকট আমার আবেদন, আমার নামে দশ (১০) কাঠা প্লট বরাদ্দ করলে আমি আপনার নিকট চিরকৃতজ্ঞ থাকব।’

সরকারের কাছে আবেদন করার বিষয়ে রুমিন ফারহানা বলেছেন, আমি একজন সাংসদ হয়ে এই সুবিধা পাওয়ার অধিকার রাখি বলেই আবেদন করেছি।
এদিকে গণপূর্ত মন্ত্রণালয়ে দেয়া চিঠিতে রুমিন ফারহানা ঢাকায় কোনো জায়গা বা প্লট নেই বলে দাবি করলেও সে তথ্য সঠিক নয়। রুমিন ফারহানার বাবার রাজনৈতিক সহকর্মী ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মনি বলেছেন, রুমিন ফারহানার লালমাটিয়ায় ৩ কাঠার প্লট আছে।

জানা যায়, একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসন নির্বাচনে দেওয়া হলফনামায় রুমিন ফারহানা নিজেই স্বীকার করেছেন, তার ১৮৫০ বর্গফুটের একটি ফ্ল্যাট আছে। ওই ফ্ল্যাট মায়ের কাছ থেকে পেয়েছেন বলে উল্লেখ করেছেন হলফনামায়।
এমন প্রেক্ষাপটে কোনো তর্কে না গিয়ে রুমিন ফারহানা বলেছেন, এগুলো আমার বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ। এটা মোটেই প্রীতিকর ঘটনা নয়। যদিও রুমিন ফারহানার এমন বক্তব্য মানতে রাজি নয় কেউই।

এ প্রসঙ্গে নাম প্রকাশ না করার শর্তে টকশোতে সরব বিএনপির কেন্দ্রীয় একজন নেত্রী বলেন, আমাদের যেহেতু একটা স্ট্যান্ড আছে যে, সরকার ও সংসদ অবৈধ বলছি, তিনি (রুমিন) নিজেই একথা বলেছেন। সেহেতু এই সরকারের কাছ থেকে সুবিধা নেয়া কতটা সমীচীন হবে তিনি তার বিষয়টি ব্যাখ্যা দিলে ভালো হয়। যদিও কোনো ব্যাখ্যা দিতে রাজি হননি রুমিন।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
February 2020
M T W T F S S
« Jan    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!