সাংবাদিক বদরুল ইসলাম মাসুদ আর নেই


ডেস্ক রিপোর্ট প্রকাশের সময় :১১ ডিসেম্বর, ২০২২ ৩:৩৭ : পূর্বাহ্ণ 199 Views

দৈনিক আজকের পত্রিকার বান্দরবান জেলা প্রতিনিধি বদরুল ইসলাম মাসুদ (৫৩) শনিবার (১০ ডিসেম্বর) রাত সাড়ে নয়টায় জেলা শহরের আর্মি পাড়ায় বসবাসরত দৈনিক আজকের পত্রিকা’র বান্দরবান জেলা প্রতিনিধি সাংবাদিক বদরুল ইসলাম মাসুদ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।বদরুল ইসলাম মাসুদ এর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ভাই,বান্দরবান প্রেস ক্লাবের সাবেক সভাপতি মনিরুল ইসলাম মনু।

তিনি জানান,দুই ভাই এক সাথে অফিস থেকে রাত ৯টায় বাসায় আসি।কিছুক্ষণ পর বদরুল ইসলাম মাসুদ নিজের শয়ন কক্ষে জ্ঞান হারিয়ে ফ্লোরে পড়ে যান।তাৎক্ষনিক বান্দরবান সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বদরুল ইসলাম মাসুদ এর এক ছেলে ও এক মেয়ের জনক।তিনি দৈনিক যুগরবি পত্রিকা দিয়ে সাংবাদিকতার জীবন শুরু করেন।পর্যায় ক্রমে দৈনিক সচিত্র মৈত্রীর বার্তা সম্পাদক,দৈনিক সমকালের বান্দরবান প্রতিনিধি,দৈনিক সাঙ্গু পত্রিকার যুগ্ন সম্পাদক ও সর্বশেষ দৈনিক আজকের পত্রিকার বান্দরবান প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

তার মৃত্যুতে সিএইচটি টাইমস ডটকম ও বান্দরবান ট্রিবিউন ডটকম এর ফাউন্ডার লুৎফুর রহমান (উজ্জ্বল) গভীর শোক জানিয়েছে।তার অকাল মৃত্যুতে বান্দরবানে কর্মরত সাংবাদিকসহ সবার মাঝে শোকের ছায়া নেমে এসেছে।রবিবার (১১ ডিসেম্বর) বাদে জোহর বান্দরবান কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে তার নামাজে জানাজা অনুষ্টিত হবে।পরে গোরস্থান জামে মসজিদ সংলগ্ন কবর স্থানে তাকে দাফন করা হবে।

এদিকে সাংবাদিক বদরুল ইসলাম মাসুদ এর অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বান্দরবান সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ।শোকবার্তায় তিনি বদরুল এর পরিবারের প্রতি গভীর সমবেদনাও জানান।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!