বান্দরবানের আওতাধীন বান্দরবান জোন (ডুলুপাড়া ক্যাম্প) ও RAB-15 কর্তৃক অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার


প্রেস বিজ্ঞপ্তি প্রকাশের সময় :২৮ ফেব্রুয়ারি, ২০২২ ১১:০৬ : অপরাহ্ণ 205 Views

আজ ২৮/০২/২০২২ খ্রিঃ এ ১৩৫০ ঘটিকায় ডুলুপারা ক্যাম্প হতে ৫০০ মিঃপশ্চিমে সেমিডুলু পাড়া নামক স্হান থেকে উশৈসিং মারমার (৪৫) বসতবাড়ি হতে দেশীয় তৈরী বন্দুক ও অন্যান্য সরজ্জাম উদ্ধার করা হয়েছে।

গোপন সূত্রে তথ্য পেয়ে বান্দরবান জেলাধীন RAB-15 এবং বান্দরবান সেনা জোনের দুলু পাড়া ক্যাম্প এর সমন্বয়ে একটি বিশেষ অপারেশন পরিচালনা করা হয়। উক্ত অপারেশন পরিচালনার প্রধান হিসেবে RAB-15 এর মেজর আরেফিন সহ উলুপাড়া ক্যাম্পে কর্তব্যরত সেনা ও আনসার সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। বিশেষ অপারেশন টি কুহালং ইউনিয়নের অন্তর্গত সেমির উলুপাড়া এলাকায় বসবাসরত উইশিং মারমা এর বসতবাড়িতে করা হয়। এসময় বাড়ির মালিক উশৈসিং মারমাসহ পরিবারের কোন সদস্য উপস্থিত ছিলেন না। ধারণা করা হচ্ছে সেনা অপারেশনের তথ্য পেয়ে দ্রুত পালিয়ে যায়। এই বিশেষ অপারেশন পরিচালনা করে তার বাড়িতে একটি দেশীয় বন্দুক,০৪ টি দা, ০১ টি হাতুরি, ০১ টি প্লাস ০১ টি টেস্টার, ০৮ টি লাইট ও ০১ টি সিজার উদ্ধার করা হয়। পরবর্তীতে উক্ত সরঞ্জামাদি RAB-15 কর্তৃক হেফাজতে নেওয়ার মাধ্যমে উক্ত ব্যক্তির নামে মামলা করা হবে বলে জানা যায়।

অপারেশন সম্পর্কে বান্দরবান জোনের জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান পিএসসি বলেন পার্বত্য অঞ্চলকে সন্ত্রাস মুক্ত করার অঙ্গীকার আমরা তীব্র পরিকর। বর্তমান ন্যায় ভবিষ্যতেও সেনাবাহিনী তথা প্রশাসন কর্তৃক এরকম বিশেষ বা ঝটিকা অপারেশন্ চলমান থাকবে বলে অভিহিত করেন। তিনি আরো বলেন পার্বত্য অঞ্চলের মানুষের সুখ শান্তি ফিরিয়ে আনতে যা করা দরকার সেনাবাহিনী তা করতে প্রস্তুত।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!