বান্দরবানে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :১৪ জানুয়ারি, ২০২০ ৪:২৬ : অপরাহ্ণ 571 Views

বান্দরবান সেনা জোন এর উদ্যোগে দুস্থ ও অসহায় জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।সোমবার (১৩ জানুয়ারি) সকালে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার আর্মি ক্যাম্পে এলাকার শতাধিক অসহায় গরীব ও দুস্থদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

বান্দরবান সেনা জোন কমান্ডার লে. কর্নেল আখতার-উস-সামাদ রাফির (বিএসপি,পিএসসি) নির্দেশনায় শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন রোয়াংছড়ি সাব জোন এর কমান্ডার ক্যাপ্টেন আকিব আহমেদ।অনুষ্ঠানে রোয়াংছড়ি উপজেলার দুর্গম পাড়ার বিভিন্ন অসহায় ও দরিদ্র জনসাধারণ এই শীতবস্ত্র গ্রহণ করেন।শীতবস্ত্র গ্রহণ করতে আসা অসহায়রা এবং স্থানীয় জনসাধারণ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শীতবস্ত্র গ্রহণ করতে আসা ৭৫ বছর বয়সী বৃদ্ধ তর্খোব বম বলেন,সেনাবাহিনী আমাদের দুঃখের সাথী।বান্দরবান সেনা জোন এর উদ্যোগে দুস্থ ও অসহায় জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করাতে আমরা উপকৃত হলাম।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে রোয়াংছড়ি সাব জোন কমান্ডার ক্যাপ্টেন আকিব আহমেদ বলেন,পার্বত্য অঞ্চলে সেনাবাহিনী অপারেশন উত্তরণ পরিচালনার মাধ্যমে পাহাড়ে শান্তি শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে এবং এর পাশাপাশি পার্বত্য এলাকায় বসবাসরত গরীব অসহায় ও সুবিধা বঞ্চিতদের মাঝে প্রতিনিয়ত বিভিন্ন সেবা প্রদান করে আসছে। তিনি বলেন আগামীতে ও এই ধরণের কর্মসূচি অব্যাহত থাকবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!