শিরোনাম: আলোচনায় কেএনএফ প্রধানের স্ত্রীঃ করা হলো স্ট্যান্ড রিলিজ সাঙ্গু নদীতে ফুল ভাসিয়ে শুরু হলো চাকমা-তঞ্চঙ্গ্যাদের বিঝু-বিষু উৎসব যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের ঈদ জামাত অনুষ্ঠিত বান্দরবানে রুমা-থানচি ব্যাংক ডাকাতির ঘটনায় ৫২ জন কারাগারে স্মার্ট বান্দরবান-স্মার্ট ক্রীড়াঙ্গনঃ ঈদুল ফিতর ও মাহা সাংগ্রাই পোয়েঃ উপলক্ষে খেলোয়াড়রা পেলো শুভেচ্ছা উপহার বান্দরবানে জেলা প্রশাসনের কর্মচারীরা পেলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার আরও ৪ রুমায় সোনালী ব্যাংকের সহকারী ক্যাশিয়ারসহ দুই কেএনএফ সন্ত্রাসী আটক

আঞ্চলিক দলের চাপে উচ্ছেদ হওয়া পরিবারের মাঝে মহালছড়ি স্থানীয় প্রশাসনের ত্রাণ বিতরন


প্রকাশের সময় :৩১ মে, ২০১৮ ৯:২৮ : অপরাহ্ণ 656 Views

সিএইচটি টাইমস নিউজ ডেস্কঃ-আঞ্চলিক রাজনৈতিক দলের চাপে পড়ে বিভিন্ন এলাকা হতে উচ্ছেদ হয়ে আসা মহালছড়ি উপজেলার খুল্যাং পাড়ায় আশ্রয় নেওয়া উদ্বাস্তু অসহায় ৪৪ পরিবারের মাঝে ত্রাণ বিতরন করেছেন মহালছড়ির স্থানীয় প্রশাসন। ৩১ মে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় খুল্যাং পাড়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে প্রতি পরিবারের মাঝে ১ বস্তা করে চাউল বিতরন করা হয়।এ সময় উপস্থিত ছিলেন মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ মোসতাক আহমেদ, পিএসসি, মহালছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না নাসরিন উর্মি, মুবাছড়ি ইউপি চেয়ারম্যান বাপ্পী খীসা।

ত্রাণ বিতরন কালে জোন অধিনায়ক বলেন, একটি সুষ্ঠ ধারার রাজনৈতিক দল এভাবে সাধারণ জনগণকে ভয় ভীতি দেখিয়ে কোনদিন কষ্ট দিতে পারেনা। এই সংগঠন সেই সংগঠন আমার জানার দরকার নেই। রাজনীতির নামে এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ মোটেও সহ্য করা হবেনা। তিনি আরো বলেন, সেনাবাহিনী সব সময় আর্তমানবতা সেবায় কাজ করে যাচ্ছে । সন্ত্রাস ও চাঁদাবাজদের ধরতে সেনাবাহিনীকে সহযোগিতা করার আহবান জানান তিনি।

আশ্রয় নেওয়া অসহায় পরিবারসমূহকে পুর্নবাসনের জন্য উপজেলা প্রশাসনের প্রতি প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনসহ ত্রাণ বিতরনের ধারাবাহিকতা যাতে বজায় থাকে সে জন্য ব্যবস্থা গ্রহনেরও পরার্মশ দেন।

উল্লেখ্য, গত ১১ এপ্রিল নানিয়ারচর উপজেলার বেতছড়িতে প্রসিত পন্থী ইউপিডিএফ এর এক কর্মী গুলিতে নিহত হলে, এম এন লারমা পন্থী জেএসএসকে দায়ী করে আসছে ইউপিডিএফ। যদিও জেএসএস এ দায় স্বীকার করেনি। এরপর থেকে একে অপরকে আক্রমন করতে থাকলে উভয় পক্ষের ২০ জনেরও অধিক কর্মী সমর্থক এ যাবত নিহত হন। ঘটতে থাকে উভয় পক্ষের কর্মী সমর্থক পরিবারের উপড় হুমকি,ভয়ভীতি প্রদর্শন ও পরিবার উচ্ছেদের ঘটনা।এ পরিস্থিতির শিকার হওয়া বিভিন্ন এলাকার উচ্ছেদ হয়ে আসা মহালছড়ির খুল্যাং পাড়া গ্রামে আশ্রয় নিয়েছে ৪৪ টি পরিবার।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!