বান্দরবানে জেএসএস নেতা অপহরণ!


নিজস্ব সংবাদদাতা প্রকাশের সময় :১২ ডিসেম্বর, ২০২১ ১১:৩৪ : অপরাহ্ণ 236 Views

বান্দরবানে এক জেএসএস নেতা কে অপহরণ করেছে পাহাড়ি সশস্ত্র সন্ত্রাসীরা।বান্দরবান সদর উপজেলার ডলুপাড়া এলাকায় রবিবার রাত আনুমানিক ৯ টায় এই অপহরণের ঘটনা ঘটে।অপহৃত ব‍্যক্তির নাম পুশৈ থোয়াই মার্মা (৩৮),সে সদর উপজেলার কুহালং ইউনিয়নস্থ চেমীডুলু পাড়ার অং ছা সিং মার্মার ছেলে।এছাড়াও তিনি আঞ্চলিক রাজনৈতিক দল জেএসএস এর বান্দরবান সদর উপজেলার সাধারণ সম্পাদক ও জেএসএস বান্দরবান জেলা কমিটির সদস‍্য।

স্থানীয় সূত্রে জানা যায়,অপহৃত ব‍্যক্তি পুশৈ থোয়াই মার্মা তার নিজ বাড়ীতে রাতের খাবার খাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।হঠাৎ কয়েকজন পাহাড়ী সশস্ত্র সন্ত্রাসী তার ঘরে প্রবেশ করে তাকে অপহরণ করে নিয়ে যায়।অপহরণকারীদের কাউকেই স্থানীয়রা সনাক্ত করতে পারেনি।কেন? বা কি কারনে এই অপহরণ ঘটেছে এরও সঠিক কোন কারন কেউ বলতে পারছেনা।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক জনপ্রতিনিধি বলেন-বান্দরবানে বর্তমানে ৫ টি আঞ্চলিক রাজনৈতিক দল নিজেদের আধিপত‍্য বিস্তারকে কেন্দ্র করে বিভিন্ন অনাকাংখিত ঘটনা ঘটাচ্ছে।দলগুলো হলো জেএসএস, জেএসএস (সংস্কার),ইউপিডিএফ,ইউপিডিএফ (গণতান্ত্রিক),মগ লিবারেশন পার্টি।এসব দলগুলোর আধিপত‍্য বিস্তারের সুযোগ নিয়ে অন‍্য কোন পক্ষও এই ধরনের কাজ করছে বলে তার ধারনা।

ইতিমধ্যে বর্ণিত ঘটনার প্রেক্ষিতে সেনাবাহিনী ও পুলিশের একাধিক টহলের মাধ‍্যমে এলাকায় তল্লাশি অভিযান শুরু হয়েছে।উল্লেখিত অপহরণ সহ চলতি সপ্তাহে বান্দরবানে ৪ জন কে অপহরণ করা হয়,তারমধ‍্যে আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় ২ জন কে সন্ত্রাসীরা ছেড়ে দিয়েছে বলেও জানিয়েছেন স্থানীয়রা।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!