এই মাত্র পাওয়া :

বান্দরবানে বিএনপি প্রার্থী জাবেদ রেজার সংবাদ সম্মেলন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১ ফেব্রুয়ারি, ২০২১ ১০:১৪ : অপরাহ্ণ

বান্দরবানের সুষ্ঠ পৌর নির্বাচনের লক্ষ্যে প্রতিটি সেন্টারে সেনাবাহিনী টহল ও সিসি ক্যামেরা স্থাপনের দাবি জানান মেয়র পদপ্রার্থী ও সাবেক মেয়র জাবেদ রেজা । আজ ১ ফেব্রুয়ারি সোমবার সকালে বান্দরবান ট্রাফিক মোড় সংলগ্ন হোটেল সোনার বাংলা রেস্টুরেন্টে সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে বান্দরবান জেলা বিএনপির আয়োজনে সাংবাদিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

বান্দরবান জেলা বিএনপির সভাপতি ম্যামাচিং এর সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বর্তমানে মেয়র পদপ্রার্থী ও সাবেক মেয়র জাবেদ রেজা,জেলা বিএনপি সহসভাপতি আব্দুল মাবুদ,জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক এডভোকেট মহোতুল হোসেন যত্ন,সাবেক জেলা পরিষদ সদস্য লুসাই মং,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন,জেলা মহিলা দল আহবায়ক কাজী নিরুতাজ বেগম,পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বিএনপি থেকে ধানের শীষে মনোনয়ন প্রাপ্ত মেয়র প্রার্থী ও সাবেক মেয়র জাবেদ রেজা জানান পৌরনির্বাচন কে সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য প্রতিটি নির্বাচন কেন্দ্রে সেনাবাহিনীর টহল, সিসি ক্যামেরা স্থাপন, ও নির্বাচন চলাকালীন সময়ে পর্যটক নিষেধাজ্ঞা জারি প্রয়োজন।তাই তিনি সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
March 2021
M T W T F S S
« Feb    
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!