ঘুমধুমে পাহাড় ধসে ৩ জনের মৃত্যুতে মামলা: ৫ সদস্যের তদন্ত কমিটি


প্রকাশের সময় :২৩ মে, ২০১৮ ৬:৩২ : পূর্বাহ্ণ 643 Views

সিএইচটি টাইমস নিউজ ডেস্কঃ-পাহাড় কাটার সময় বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে মাটি ধসে চাপা পড়ে তিনজনের মৃত্যুর ঘটনায় চারজনকে আসামি করে নাইক্ষ্যংছড়ি থানায় একটি মামলা করা হয়ে‌ছে। মঙ্গলবার (২২ মে) বিকালে সৈয়দ আলম নামে এক ব্যক্তি বাদী হয়ে মামলাটি করেছেন। এ ঘটনার কারণ খতিয়ে দেখতে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়ে‌ছে।নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আলমগীর এসব তথ্য জানিয়েছেন।

নিহত একজন শ্রমিকের স্বজন সৈয়দ আলম বাদী হয়ে নাইক্ষ্যংছড়ি থানায় মনজয়পাড়া গ্রামের বাসিন্দা রাজদ্র বড়ুয়ার পুত্র খামার বাড়ির মালিক সাপায়ন বড়ুয়াসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ক‌রে‌ছে। অন্য আসামিরা হলেন- সাপায়ন বড়ুয়ার ভাই লিটন বড়ুয়া, ভুট্টু বড়ুয়া এবং ভুতিয়া বড়ুয়া।

প্রশাসন সূত্রে জানা গে‌ছে, পাহাড় ধসে মাটি চাপায় ৩ শ্রমিকের মৃত্যুর ঘটনায় বান্দরবানের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুফিদুল আলমকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়ে‌ছে। কমিটির অন্যরা হলেন- অতিরিক্তি জেলা পুলিশ সুপার ইয়াছির আরাফাত, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার এস এম সরোয়ার কামাল, ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. ইকবাল হো‌সেন এবং ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ। মঙ্গলবার প্রতিনিধি দলটি ঘটনাস্থল পরিদর্শন করে‌ছে।উল্লেখ্য, বড়ইতলী গ্রামে পাহাড় কে‌টে পানি চলাচলের নালা করার সময় মাটি চাপায় ৩ শ্রমিক নিহত হন। নিহতরা হলেন-আবু আহমদ, জসিম উদ্দিন এবং সোনা মেহের।জানা গেছে,আজ বুধবার ঘটনাস্থল পরিদর্শনে যাবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণাল‌য়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!