এই মাত্র পাওয়া :

নতুন বাস পেলো বান্দরবান বিশ্ববিদ্যালয়


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :১৮ নভেম্বর, ২০১৯ ৯:০৩ : অপরাহ্ণ

বান্দরবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের যাতায়াতের সুবিধার জন্য ও লেখাপড়ার মান উন্নয়নের লক্ষে বান্দরবান বিশ্ববিদ্যালয়কে একটি বাস প্রদান করলে বান্দরবানের ৩৩ টি ইউনিয়নের চেয়ারম্যানরা।

রোববার (১৭ নভেম্বর) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে এই বাসের চাবি হস্তান্তর করেন।

বাসের চাবি হস্তান্তর শেষে বান্দরবান বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় সভায় পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বান্দরবান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এ.এফ ইমাম আলি,রেজিষ্টার মো:নুরুল আবছার,সহকারি রেজিষ্টার টি এ এম ওমর ফারুক,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর,তিং তিং ম্যা, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা নোবেল বড়–য়া ,বিশিষ্ট ব্যবসায়ী অমল কান্তি দাশ,কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সানুপ্রু মার্মা, সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মার্মা, গজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:জসীম উদ্দিনসহ বান্দরবানের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী এবং শিক্ষকমন্ডলীরা উপস্থিত ছিলেন।

এসময় পার্র্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে বলেন,বর্তমান সরকারের আমলেই শিক্ষার মান উন্নয়ন হচ্ছে আর এই সরকারের আমলেই পার্বত্য জেলা বান্দরবানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় স্থাপন করা হলো।এসময় তিনি আরো বলেন,বান্দরবানের একমাত্র বিশ্ববিদ্যালয় স্থাপনের মধ্য দিয়ে এই এলাকায় ছাত্র-ছাত্রীরা আগের চেয়ে সহজেই উচ্চ শিক্ষার স্বাদ গ্রহণ করছে,আর এই শিক্ষার্থীরা আগামী দিনে দেশের উন্নয়নে অংশ নিয়ে বাংলাদেশের নাম সারা বিশ্বে উজ্বল করবে।

এসময় পার্র্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন,এই বান্দরবান বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের জন্য সবাইকে কাজ করতে হবে।জেলা ও উপজেলা পর্যায়ের সকল বিত্তবানদের এই বিশ্ববিদ্যালয়কে পূর্ণাঙ্গভাবে চালিয়ে যেতে সহযোগিতা করতে হবে।

মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসময় আরো বলেন,প্রতিবছর আমরা ২টি করে বিষয় এই বিশ্ববিদ্যালয়ে সংযুক্ত করবো এবং এই বান্দরবান বিশ্ববিদ্যালয়ের সুনাম একসময় পুরো দেশে ছড়িয়ে যাবে বলে আমরা আশা করছি।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
June 2020
M T W T F S S
« May    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!