বান্দরবানে সামাজিক ও সেবামূলক সংগঠন হিসেবে যাত্রা শুরু করলো স্বপ্নবিলাস


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৮ জুন, ২০২৪ ৩:৪৪ : অপরাহ্ণ 29 Views

“ ধৈর্য্যই ধর্ম,ত্যাগেই শান্তি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে যাত্রা শুরু করলো অরাজনৈতিক,সামাজিক ও সেবামূলক প্রতিষ্ঠান স্বপ্নবিলাস।৭ জুন (শুক্রবার) রাতে বান্দরবান সদরের আবাসিক হোটেল হিলটনের হলরুমে এক জঁমকালো আয়োজনের মধ্য দিয়ে এবং শপথ বাক্য পাঠ করার মধ্য দিয়ে বান্দরবানে স্বপ্ন বিলাস এর আত্মপ্রকাশ ঘটে।স্বপ্ন বিলাস এর অভিষেক উপলক্ষ্যে এসময় আয়োজন করা হয় এক সভার।এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের,হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাষ্টি অমল কান্তি দাশ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা সমাজসেবা অফিসার সত্যজিৎ মজুমদার,জেলা মুদি ব্যবসায়ী কল্যান সমবায় সমিতির সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশ এসময় উপস্থিত ছিলেন।এসময় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের,হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাষ্টি অমল কান্তি দাশ নবগঠিত কমিটির ১১জন সদস্যদের শপথ বাক্য পাঠ করান এবং নতুন এই যাত্রা করা স্বপ্ন বিলাস এর সমৃদ্ধি কামনা করেন।

বক্তব্য দিতে গিয়ে এসময় প্রধান অতিথি অমল কান্তি দাশ বলেন,শুধু সংগঠন করলে হবে না,দেশ ও জাতির উপকারে আসবে এমন কর্মকান্ডকে আরো অনুপ্রানিত করতে হবে। সমাজের মানুষের মত মানুষ হিসেবে জীবনধারণ করতে হবে। একজনের দিয়ে কোন কাজ সম্ভব না হলে যৌথভাবে সংগঠনের সবাই মিলিত হয়ে গরীব ও দুখীদের সেবা করতে হবে আর তবেই দেশে সুখ শান্তি সমৃদ্ধি বৃদ্ধি পাবে।সুত্রে জানা যায়,বান্দরবান সদর উপজেলার সরকারী চাকুরীজীবিরা একতাবদ্ধ হয়ে নিজেদের ও সমাজের উন্নয়নের লক্ষ্য নিয়ে স্বপ্নবিলাস এর যাত্রা শুরু করে।

২০২৪সালের এপ্রিল মাসের ২১তারিখ “ ধৈর্য্যই ধর্ম,ত্যাগেই শান্তি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে অরাজনৈতিক, সামাজিক ও সেবামূলক এই প্রতিষ্ঠান কার্যক্রম শুরু করে। ২ বছর মেয়াদী নবগঠিত কমিটির ১১সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন প্রতাপ চৌধুরী,সহ-সভাপতি তপন কুমার ভট্টাচার্য,সাধারণ সম্পাদক লিটন কুমার দাশ,যুগ্ন সাধারণ সম্পাদক কনক হোর,অর্থ সম্পাদক শেখর চৌধুরী,সাংগঠনিক সম্পাদক নির্মল কান্তি দাশ,দপ্তর ও প্রচার সম্পাদক মুনমুন দাশ,কার্যকরী সদস্য সন্তোষ দাশ,রুপন দাশ ও হিল্লোল দাশ।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
June 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!