থানচিতে প্রবল স্রোতে নৌকা ডুবিঃ ২ শিক্ষার্থী নিখোঁজ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১ জুলাই, ২০২৪ ৮:৪৬ : অপরাহ্ণ 44 Views

বান্দরবানের থানচিতে স্কুলে যাওয়ার সময় নদীতে নৌকা ডুবে দুই প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী নিখোঁজের খবর পাওয়া গেছে।সোমবার (১ জুলাই) সকালে উপজেলার তিন্দু ইউনিয়নের পদ্মমুখ সংলগ্ন চিংড়ি ঝিরি এলাকায় এঘটনা ঘটে। নিখোঁজ শান্তি রানি ত্রিপুরা (১০) ২নং তিন্দু ইউপির ৫ নম্বর ওয়ার্ড হরিশ চন্দ্র পাড়া এলাকার মুতিজন ত্রিপুরা’র মেয়ে। অপর জন ফুলবাণী ত্রিপুরা(৯) একই এলাকার নিলাপ্রু ত্রিপুরার মেয়ে।

স্থানীয় সুত্রে জানা যায়,সকাল সাড়ে ৯টায় হরিশ চন্দ্র পাড়া থেকে ৫-৬ জনের সাথে নৌকা যোগে শান্তি রানি ত্রিপুরা ও ফুলবাণী ত্রিপুরা রুনাদন প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিল।ঝিরিটির মাঝামাঝি পৌঁছালে প্রবল স্রোতে নৌকাটি ডুবে যায়।এসময় অন্যরা সাঁতার কেটে তীরে পৌঁছালে ও শিক্ষার্থী দুই জন নিখোঁজ ছিল। সর্বশেষ সন্ধ্যা সাতটা পর্যন্ত তাদের কোন খোঁজ পাওয়া যায়নি।তিন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভাগ্যচন্দ্র ত্রিপুরা বলেন,হরিসচন্দ্র পাড়ার ৩য় ও ৪র্থ শ্রেনীতে পড়ুয়া দুই শিক্ষার্থী রুনাদন পাড়া যাওয়ার পথে নৌকা ডুবে নিখোঁজ হয়েছে। তাদের উদ্ধার প্রচেষ্টা চলমান রয়েছে।

থানছি ফায়ারসার্ভিস স্টেশনের লীডার পেয়ার মাহমুদ নিখোঁজের সত্যতা নিশ্চত করে বলেন,স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে জানতে পারেন যে উপজেলার ২নং তিন্দু ইউনিয়ন ৫নং ওয়ার্ড এর হরিশচন্দ্র পাড়া থেকে নৌকা যোগে স্কলে যাওয়ার পথে দুর্ঘটনা কবলে পড়ে দুই শিক্ষার্থী নিখোঁজ রয়েছে, বৈরী আবহাওয়ার কারনে এই মুহুর্তে উদ্ধার অভিযানে যাওয়া সম্ভব হয়নি।ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন বলেন,থানচিতে নৌকা ডুবে দুই স্কুল শিক্ষার্থী নিখোঁজ হওয়ার খবর শুনেছি।খোঁজ নিয়ে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!