এই মাত্র পাওয়া :

জেলা সম্মেলন,সভাপতি ক্য শৈ হ্লা-সাঃসম্পাদক ইসলাম বেবী


সিএইচটি টাইমস অনলাইন 

প্রকাশের সময় :২৫ নভেম্বর, ২০১৯ ৫:২৯ : অপরাহ্ণ

বান্দরবান জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল ও সম্মেলন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। আজ সোমবার (২৫নভেম্বর) দুপুরে বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ সর্বসম্মতি ক্রমে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে বর্তমান সভাপতি ক্যশৈহ্লা ও ইসলাম বেবী’কে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন।

এর আগে,সকালে শহরের রাজার মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা চলছে, আর অন্যদিকে স্বাধীনতার বিপক্ষ শক্তি হিসেবে আরেকটি দল কাজ করছে।যারা ক্ষমতায় থাকতে এদেশের জন্য কোন কাজ করেনি,জনগণের জন্য কোন কাজ করেনি বরং বারবার আঘাত করেছে দেশের উন্নয়ন ও অগ্রগতিতে।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লার সভাপতি অনুষ্টানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি,বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম,প্রাক্তন সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এমপি,উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন,উপ দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়াসহ দলীয় নেতৃবৃন্ধরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

দীর্ঘ ৬ বছর পর বান্দরবান জেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।সন্মেলনে সভাপতি পদে ক্যশৈহ্লা একক প্রার্থী এবং সাধারণ সম্পাদক পদে ৬জন প্রার্থী দলীয় ফরম জমা দেন। তারা হলেন,বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবী,জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ,সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর,অজিত দাশ,জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সাদেক হোসেন চৌধুরী।

এদিকে সন্মেলনকে কেন্দ্র করে সকাল থেকে আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্থানীয় রাজার মাঠে ভীর করেন।নেতাকর্মীদের উপস্থিতিতে লোকে লোকারন্য হয় জেলা শহরের রাজার মাঠ।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
July 2020
M T W T F S S
« Jun    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!