দায়িত্বশীল সাংবাদিকতা জাতিকে আলোর পথ দেখাতে পারেঃ হুইপ সামশুল হক চৌধুরী


মহিউদ্দীন চৌধুরী (ষ্টাফ রিপোর্টার) প্রকাশের সময় :১ জানুয়ারি, ২০২২ ৭:৫৯ : অপরাহ্ণ 252 Views

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, সংবাদপত্র হচ্ছে সমাজের আয়না আর সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক।তাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে যেকোন জাতি কাঙ্খিত লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে পারে।তিনি কুসংস্কারমুক্ত পজেটিভ সাংবাদিকতা করার জন্য সংবাদপত্রসেবীদের প্রতি আহবান জানিয়ে বলেন,সুস্থ সাংবাদিকতার বিকাশ ঘটানোর মাধ্যমে বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে সকলকে এগিয়ে আসতে হবে।

তিনি পটিয়া প্রেসক্লাবের ভবন নির্মানে তার পক্ষ থেকে সব ধরনের সহায়তার আশ্বাস দিয়ে বলেন,প্রেসক্লাব হচ্ছে সাংবাদিকদের দ্বিতীয় আবাসস্থল।তিনি চট্টগ্রামের সিনিয়র সাংবাদিকদের সমন্ময়ে পটিয়ায় কর্মরত সাংবাদিকদের কল্যানে কাজ করে যাওয়ার আশাবাদ ব্যাক্ত করেন।

এছাড়াও তিনি আগামী শনিবার (৮ জানুয়ারি) পটিয়া প্রেসক্লাবের ভবন নির্মানের জায়গা পরিদর্শন করে এব্যাপারে তড়িৎ পদক্ষেপ গ্রহণ করার জন্য সবপক্ষকে সাথে নিয়ে কাজ করার আশাবাদ ব্যাক্ত করেন।

তিনি শনিবার (১ জানুয়ারি) দুপুরে পটিয়া প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ও পটিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে একথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন পটিয়া প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ ছিদ্দিকী,সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানা, কার্যকরী সভাপতি নুরুল ইসলাম,সিনিয়র সহ-সভাপতি আবদুর রাজ্জাক,যুগ্ম সম্পাদক সেলিম চৌধুরী,প্রচার সম্পাদক শফিউল আজম,দপ্তর সম্পাদক রবিউল আলম ছোটন,সদস্য এস এম এ কে জহাঙ্গীর,নূর হোসেন, আবেদুজ্জমান আমিরী,আহমদ উল্লাহ,কামরুল ইসলাম, ফারুকুর রহমান বিনজু।

আরও উপস্থিত ছিলেন এস এম রহমান,নজরুল ইসলাম, সুজিত দত্ত,গোলাম কাদের,শাজাহান চৌধুরী,মহিউদ্দিন চৌধুরী,ওবায়দুল হক পিপলু,কাউছার আলম,সঞ্জয় সেন, মোঃ মোর্শেদ প্রমুখ।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!