শেখ হাসিনার ওপর আস্থা রাখুন, ভার্চুয়াল ব্রিফিংয়ে কাদের


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১১ জুন, ২০২০ ৯:৫৮ : অপরাহ্ণ 332 Views

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখার জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, নিউজিল্যান্ড ও ভিয়েতনাম পারলে আমরা কেন পারব না? সবার সম্মিলিত চেষ্টায় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরাও পারবো এবং সফল হব। গতকাল তার বাসভবন থেকে নিয়মিত ব্রিফিংকালে এসব কথা বলেন ওবায়দুল কাদের। তিনি বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্দেশ্যমূলক অপপ্রচার ও গুজব রটানো হচ্ছে, এসব গুজব ভাইরাসের চেয়েও ভয়ঙ্কর।

ওবায়দুল কাদের বলেন, করোনার এই সময়ে আওয়ামী লীগের এখন একটাই কর্মসূচি, তা হচ্ছে অভিন্ন শত্রু করোনা মোকাবিলা করা। সরকারের সামনে এখন দু’টি চ্যালেঞ্জ। একটি করোনা সংক্রমণ রোধ ও আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসা; অন্যটি হলো করোনাজনিত অসহায়, দরিদ্র মানুষের সুরক্ষা। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, করোনাকালীন গণপরিবহনের ভাড়া পুনঃবিন্যাসের পরও চট্টগ্রামসহ কয়েক স্থানে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পাওয়া যাচ্ছে। অতিরিক্ত ভাড়া আদায়কারীরা গণদুশমন হিসেবেই জনগণের কাছে চিহ্নিত হবে। যারা প্রতিশ্রুতি ভঙ্গ করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য আইন প্রয়োগকারী সংস্থাকে আহ্বান জানাচ্ছি।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএনপির উদ্দেশে বলেন, সরকারকে ঠেকাতে গিয়ে দেশকে ঠেকাতে যাবেন না। সরকারের অন্ধ সমালোচনা করতে গিয়ে দেশের ক্ষতি করবেন না। বিএনপির হৃদয়ে ক্ষমতার ক্ষুধা। সে ক্ষুধার তীব্রতায় মির্জা ফখরুলদের হৃদয় হাহাকার করছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন সারা দেশে নাকি তাদের নেতা-কর্মীদের ঢালাও গ্রেফতার করা হচ্ছে? আমি বলতে চাই, কোথায় গ্রেফতার করা হলো, কাদেরকে গ্রেফতার করা হলো, কোথায় মিথ্যা মামলা দেয়া হলো, তালিকা দিন?##

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!