এই মাত্র পাওয়া :

শিরোনাম: ৪ ডিসেম্বর পর্যন্ত দুই উপজেলায় বাড়লো ভ্রমণ নিষেধাজ্ঞা বান্দরবানে সাড়ে ৪ কোটি টাকার জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংস করলো আদালত আবাদ যোগ্য এক ইঞ্চি জমিও খালি না রাখতে আহবান জানালেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি নাইক্ষ্যংছড়িতে উপজেলা নির্বাহী অফিসার এর হস্তক্ষেপে বাল্য বিয়ে পন্ড নাইক্ষ্যংছড়ি তে ইয়াবাসহ গ্রেফতার ১ ম্রো আবাসিক উচ্চবিদ্যালয় ৪২ তম বর্ষপূর্তিতে ১ম পুনর্মিলনী ও উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠিত ব্লাইন্ড ক্রিকেট টি-টুয়েন্টি বিশ্বকাপে জাতীয় দলের হয়ে খেলবে বান্দরবানের সুকেল তঞ্চঙ্গ্যা মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন আনোয়ার ইব্রাহিম

নতুন প্রধান পেল ৮ সরকারি দপ্তর


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৫ অক্টোবর, ২০২২ ১০:৪৭ : অপরাহ্ণ 47 Views

সরকারের ছয়টি দপ্তরে নতুন ডিজি ও দুই দপ্তরে চেয়ারম্যান নিয়োগ দিয়ে মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ ও বাংলাদেশ তাঁত বোর্ডে নতুন চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার। একই সঙ্গে বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই), পাট অধিদপ্তর, মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর, খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো, শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট এবং পরিবীক্ষণ, পরিদর্শন ও মূল্যায়ন ইউনিটে নতুন মহাপরিচালক (ডিজি) নিয়োগ দেওয়া হয়েছে।

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের নতুন চেয়ারম্যান হয়েছেন শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের মহাপরিচালক এ কে এম শামীমুল হক সিদ্দিকী। সরকারি যানবাহন অধিদপ্তরের পরিবহন কমিশনার (অতিরিক্ত সচিব) আব্দুস সাত্তারকে বিএসটিআইর মহাপরিচালক নিয়োগ দেওয়া হয়েছে। অন্যদিকে সংসদ সচিবালয়ের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) আবেদা আক্তার জাতীয় মহিলা সংস্থার নির্বাহী পরিচালক হয়েছেন।

এ ছাড়া শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জাফর উল্লাহকে তাঁত বোর্ডের চেয়ারম্যান, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সেলিনা আক্তারকে পাট অধিদপ্তরের মহাপরিচালক, ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) এ কে এম মাসুদুজ্জামানকে মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক করা হয়েছে। প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আব্দুল মান্নানকে খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরোর মহাপরিচালক, রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) আবু তাহের মো. মাসুদ রানাকে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের মহাপরিচালক এবং মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তরের পরিচালক (অতিরিক্ত সচিব) সারোয়ার বারীকে পরিবীক্ষণ পরিদর্শন ও মূল্যায়ন ইউনিটের মহাপরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
November 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!