এই মাত্র পাওয়া :

টিকা নিলেও স্বাস্থ্যবিধি মানার আহ্বান প্রধানমন্ত্রীর


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১৬ সেপ্টেম্বর, ২০২১ ৪:৫০ : অপরাহ্ণ

টিকা নিলেও সবাইকে স্বাস্থ্যবিধি মেনে সতর্ক থাকার জন্য আবারও আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকালে সংসদ অধিবেশনে প্রয়াত সংসদ সদস্য মাসুদা এম রশিদের শোক প্রস্তাবের ব্ক্তব্যে এই কথা বলেন প্রধানমন্ত্রী।

এসময় তিনি বলেন, “করোনাকালীন সময়ে সবাই যেন স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে চলে। এমনকি যারা টিকা নিয়েছেন তাদেরকেও আমি অনুরোধ করব তারা সুস্থ্য থাকুন। স্বাস্থ্য সুরক্ষার নিয়মগুলো যেন একটু মেনে চলেন।”

যারা টিকা নিয়েছেন, তাদের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ঝুঁকি কমে গেলেও মাস্ক পরা বা হাত ধোয়ার মত সুরক্ষা বিধিগুলো না মানলে তাদের মাধ্যমে অন্যদের মধ্যে ভাইরাস ছড়ানোর ঝুঁকি থেকেই যায়। সে কারণে বিশেষজ্ঞরা টিকা নেওয়ার পাশাপাশি সবাইকেই স্বাস্থ্যবিধি মেনে চলতে জোর দিয়ে আসছেন।

এসময়, একের পর এক সংসদ সদস্যের মৃত্যুতে দু:খ প্রকাশ করেন সংসদ নেতা। সমবেদনা জানান, জাতীয় পার্টির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মাসুদা এম রশিদের পরিবারের প্রতি।

এর আগে শোক প্রস্তাবের ওপর আলোচনা করেন জাতীয় পার্টি, বিএনপি ও আওয়ামী লীগের সংসদ সদস্যরা। শোক প্রস্তাব গৃহীত হওয়ার পরই প্রয়াত সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে কার্যক্রম মুলতবি করা হয়। সংসদের চলতি অধিবেশনে এ নিয়ে ৩ জন সংসদ সদস্যের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হল। কাল আবার বসবে সংসদের মূলতবি অধিবেশন।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
October 2021
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!