শিরোনাম: ৪০ হারানো মোবাইল ফোন উদ্ধার করলো ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্মার্ট বান্দরবান-স্মার্ট ক্রীড়াঙ্গনঃ পুলিশ সুপার সৈকত শাহীনের উপহার পেলো কাবাডি খেলোয়াড়রা রিজিয়ন প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট-২৪ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত বীর বাহাদুর স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরন অনুষ্ঠিত পাহাড়ের বৈচিত্র্য ও সৌন্দর্য্য বিশ্ব দরবারে তুলে ধরতে বান্দরবানে হয়ে গেলো ম্যারাথন দৌড় প্রতিযোগিতা যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বান্দরবানে পালিত হলো অমর একুশে বান্দরবানে জেলা প্রশাসকের বিশেষ বিবেচনায় দ্রুত সময়ে স্থায়ী বাসিন্দা সনদ পেলেন মেধাবী শিক্ষার্থী ক্য ক্য উঁয়া মার্মা লাইব্রেরী মানুষের বাহ্যিক জ্ঞানকে আরো বেশি প্রসারিত করেঃ লেঃ কর্নেল মাহমুদুল হাসান

কর্মস্থলে যোগ দিলেন নবগঠিত নির্বাচন কমিশন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১ মার্চ, ২০২২ ৬:৩২ : অপরাহ্ণ 168 Views

কর্মস্থলে যোগ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনারসহ নবগঠিত কমিশনের অন্যান্য কমিশনারগণ। গতকালই শপথ নিয়েছে নবগঠিত এই কমিশন।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকাল দশটার আগেই নির্বাচন কমিশন সচিবালয়ে পৌঁছান প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। এরপর একে একে আসেন বাকি চার কমিশনারও। এসময় নির্বাচন কমিশনের ঊর্ধ্বতন কর্মকতারা তাদের ফুল দিয়ে স্বাগত জানান।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে গঠন করা হয়েছে নির্বাচন কমিশন। কমিশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নিয়োগ পেয়েছেন অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব কাজী হাবিবুল আউয়াল। নতুন এই কমিশনে নির্বাচন কমিশনার হয়েছেন অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব আনিছুর রহমান, অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ বেগম রাশিদা সুলতানা, অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবীব খান, অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো. আলমগীর।

প্রসঙ্গত, গত ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় সার্চ কমিটি রাষ্ট্রপতির কাছে ইসি গঠনের জন্য চূড়ান্ত দশজনের নাম জমা দিয়েছে। নামপ্রস্তাব পেয়ে রাষ্ট্রপতি অনুসন্ধান কমিটির সদস্যদের নিরলস প্রচেষ্টার জন্য তাদের প্রশংসা করেছেন। ওই দিন বঙ্গভবনের প্রেস উইং জানিয়েছে, একটি শক্তিশালী ও গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠনের আশা প্রকাশ করেছেন রাষ্ট্রপতি। নতুন কমিশন আগামীতে জাতীয় ও স্থানীয় নির্বাচনসমূহ অবাধ ও সুষ্ঠুভাবে আয়োজনে সক্ষম হবেন বলেও আশা প্রকাশ করেন রাষ্ট্রপতি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
February 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!