এই মাত্র পাওয়া :

জমকালো ভাবে সিএইচটি টাইমস ডটকম কার্যালয়ের রাজকীয় উদ্বোধন


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :১৮ ফেব্রুয়ারি, ২০২০ ১২:২২ : অপরাহ্ণ

বান্দরবানে অনলাইন পোর্টাল সিএইচটি টাইমস ডটকমের জেলা অফিস উদ্বোধন করা হয়েছে । মঙ্গলবার সকালে বান্দরবান সদরের গোরস্থান মসজিদ মার্কেটের ২য় তলায় ফিতা কেটে এই অনলাইন পোর্টাল সিএইচটি টাইমস ডটকমের জেলা অফিস উদ্বোধন করা হয়। এর পরে সিএইচটি টাইমস ডটকমের জেলা অফিস প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিএইচটি টাইমস ডটকমের সম্পাদকমন্ডলীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম চৌধুরীর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বান্দরবান সদর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মো:আব্দুল কুদ্দুছ, বিশিষ্ট ব্যবসায়ী অমল কান্তি দাশ,প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু ,সাধারণ সম্পাদক মিনারুল হক, মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি কৌশিক দাশ,মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটন, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরীসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান সদর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মো:আব্দুল কুদ্দুছ বলেন, আজ বান্দরবানে অনলাইন পোর্টাল সিএইচটি টাইমস ডটকমের জেলা অফিস উদ্বোধন করা হয়েছে ,আর এই অফিস উদ্বোধনের মধ্য দিয়ে আমরা আশা করবো এই অনলাইন পোর্টাল সিএইচটি টাইমস ডটকম বান্দরবানবাসীর সুখ,দু:খ ও উন্নয়নের কথা ও সরকারের নানা তথ্য জনগণের কাছে সঠিকভাবে প্রকাশ করবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ বলেন, বান্দরবানের কয়েকটি অনলাইন পোর্টালের মধ্যে এটি একটি জনপ্রিয় অনলাইন পোর্টাল। আজ এই অফিসের যাত্রা শুরু হলে ও অনেক আগে থেকে এই পোর্টাল তাদের যাত্রা শুরু করে প্রাথমিক সংবাদ প্রকাশ জনগণের মনে স্থান করে নিয়েছে। এসময় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ আগামীতে ও সত্য এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে জনগণের পাশে থাকার জন্য সিএইচটি টাইমস ডটকমের প্রতিটি সংবাদকর্মীকে আহবান জানান।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
April 2020
M T W T F S S
« Mar    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!