এই মাত্র পাওয়া :

চট্টগ্রামে ইয়াবাসহ আটকের পর থানা থেকে পালিয়েছেন নারী ‘সাংবাদিক’!!!


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১ ফেব্রুয়ারি, ২০২০ ১১:২৫ : অপরাহ্ণ

চট্টগ্রামের পটিয়ায় প্রায় দুই হাজার পিস ইয়াবাসহ আটক হওয়া কথিত এক নারী সাংবাদিক পুলিশি হেফাজতে থাকা অবস্থায় থানা থেকে পালিয়ে গেছেন। শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে পটিয়া থানার ভেতরে একটি টয়লেটের ভেনটিলেটর দিয়ে তিনি পালিয়ে গেছেন বলে জানিয়েছে পুলিশ। পালিয়ে যাওয়া ওই নারী ইয়াবা ব্যবসায়ীর নাম মোছাম্মৎ লাইজু (২১)। তিনি বরগুনা জেলার ছোট গৌরিচন্না গ্রামের মো. জাকির হোসেনের স্ত্রী।

এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে পুলিশের ৩ সদস্যকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। তারা হলেন- পটিয়া থানার এএসআই শামসুদ্দিন ভুঁইয়া, কনস্টেবল মো. রিয়াজ ও নারী কনস্টেবল মমতাজ।

এর আগে শুক্রবার রাতে লাইজুকে আটক করা হয়। পরে এক্সরের মাধ্যমে তার পেটের ভেতর ইয়াবা থাকার বিষয়টি নিশ্চিত হয় পুলিশ। পরে ওই নারীর গোপন অঙ্গ থেকে ৪০০ পিস ও ওষুধ খাইয়ে পেটের ভেতর থাকা ১৫০০ পিস ইয়াবা বের করা হয় বলে জানান পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন।

জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ইয়াবার একটি চালান চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়ক হয়ে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছে, এমন খবর পেয়ে পটিয়া থানার উপ-পরিদর্শক মোবারক হোসেন অভিযান চালিয়ে লাইজু নামের ওই নারীকে আটক করেন। এসময় লাইজু নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে পুলিশকে হুমকিও দেন। তখন তার কাছে ‘আমাদের নতুন সময়’ পত্রিকার স্টাফ রিপোর্টারের একটি পরিচয়পত্র পাওয়া যায়।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন আরও জানান, ইয়াবাসহ পুলিশ হেফাজতে থাকা লাইজু নামের এক নারী টয়লেটের ভেনটিলেটর দিয়ে পালিয়ে গেছে। ইয়াবা উদ্ধার ও পুলিশ হেফাজত থেকে পালানোর ঘটনায় থানায় পৃথক দুটি মামলা রেকর্ড হয়েছে। পালিয়ে যাওয়া আসামিকে পুনরায় গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
February 2020
M T W T F S S
« Jan    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!