মাথায় ব্যান্ডেজ নিয়ে বাফুফে ভবনে ফিরলেন সাফ জয়ী পার্বত্য কন্যা ঋতুপর্ণা


স্পোর্টস ডেস্ক প্রকাশের সময় :২১ সেপ্টেম্বর, ২০২২ ৮:২৭ : অপরাহ্ণ 266 Views

মাথায় ব্যান্ডেজ নিয়ে বাফুফে ভবনে ঋতুপর্ণা
বিজয় উদযাপনের সময় মাথা ফেটে যাওয়া নারী ফুটবলার ঋতুপর্ণা চাকমাকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) নেওয়া হয়েছে।আহত হয়ে মাথা ফেটে যাওয়ার পর তাকে দ্রুত হাসপাতালে নেয়া হয় এবং পরে তিনটি সেলাই দেয়া হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটার দিকে তাকে বাফুফে ভবনে নেওয়া হয়।এসময় তাকে হাস্যোজ্জ্বল দেখা গেছে।দুইজন তাকে বাফুফে ভবনে নিয়ে যায়।বিশ্রামের জন্য এখন ঋতুপর্ণাকে নেওয়া রাখা হয়েছে চার তলায়।অন্য ফুটবলাররা এলে তিনি তাদের সঙ্গে যোগ দেবেন।এর আগে কাঠমুন্ডু থেকে সাফের নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ের পর আজ দেশে ফিরে বিমানবন্দরে রাজসিক সংবর্ধনা পান সাবিনারা।

বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে মেয়েদের ফুল আর উত্তরীয় পরিয়ে স্বাগত জানান যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলসহ মন্ত্রণালয় ও বাফুফের কর্মকর্তারা।এ সময় কেক কেটে,মিষ্টিমুখ করিয়ে জমকালোভাবে সাবিনা-সানজিদাদের বরণ করা হয়।

বিমানবন্দরের আনুষ্ঠানিকতা সেরে বাসে করে বাফুফে ভবনে নেওয়ার পথে হোটেল রেডিসনের সামনে বিলবোর্ডের কোণায় খোঁচা লেগে মাথায় আঘাত পান ঋতুপর্ণা চাকমা।

টিম বাস থেকে নামিয়ে ঋতুপর্ণাকে পরে নেওয়া হয় সিএমএইচে।সেখানে কপালে তিনটি সেলাই দেওয়ার পর বাফুফেতে নেওয়া হয়।ঋতুপর্ণার আহত হওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নারী দলের গোলরক্ষক কোচ আহমেদ মাসুদ আহমেদ উজ্জল।তিনি বলেন, ‘ফ্লাইওভারে ধাতব কিছু একটা ঋতুর কপালে লাগে।এতে তিনি বেশ আঘাতপ্রাপ্ত হন।কপাল থেকে তার রক্ত ঝরতে থাকে।এরপর গাড়ি থামিয়ে তাকে হাসপাতালে নেওয়া হয়।তার কপালে তিনটি সেলাই লেগেছে।’ বাফুফের এক্সিকিউটিভ ও কোচিং এডুকেটর মো.সাঈদ গণমাধ্যমকে জানান, ‘খুব গুরুতর কিছু হয়নি ঋতুর।’

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!