বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে চলছে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস কারাতে ইভেন্টের প্রতিযোগিতা


স্পোর্টস ডেস্ক প্রকাশের সময় :২০ জানুয়ারি, ২০২৩ ৫:০০ : অপরাহ্ণ 468 Views

বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের চট্টগ্রামের বিভাগীয় কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।এ প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগের আটটি জেলার ১৬৪ জন কারাতে প্রতিযোগী এবারের প্রতিযোগিতার অংশ নিচ্ছে।

শুক্রবার (২০ জানুয়ারি) সকালে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বান্দরবান শহরের হিলভিউ কনভেনশন হলে প্রতিযোগিতার উদ্বোধন হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা,সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন সেন্টু,যুগ্ম সম্পাদক নয়না চৌধুরী ও তুলুস সামসসহ কারাতে ফেডারেশন এবং বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন কর্মকর্তারা।

এবারের প্রতিযোগিতায় কাতা ও কুমি দুটি ইভেন্টে তরুন ও তরুনী খেলোয়াড়রা অংশ নিচ্ছে।প্রতিযোগিতায় নারী একক কাতায় গোল্ড মেডেল জিতেছেন বান্দরবানের রুইতং ম্রো, দ্বিতীয় স্থান অধিকার করে সিলভার জিতেছেন বান্দরবানের শুইনাই প্রু মারমা,৩য় স্থান হয়ে ব্রোঞ্জ জিতেছেন চট্টগ্রাম জেলার প্রগতা চাকমা ও তারিফা।পুরুষ একক কাতায় গোল মেডেল জিতেছেন বান্দরবানের সিংকিউ মারমা,সিলভার জিতেছেন নোয়াখালীর মহরম আলী ও ব্রোঞ্জ জিতেছেন বান্দরবানের রেংহিন ম্রো ও চট্টগ্রাম জেলার মো.জারিফ।

সন্ধ্যায় চট্টগ্রামের বিভাগীয় কমিশনার ড.মো.আমিনুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার দেবেন। এসময় বান্দরবানের জেলা প্রশাসক,পুলিশ সুপার,কারাতে ফেডারেশন এবং বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত থাকার কথা রয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!