এই মাত্র পাওয়া :

এটা ত্রাণ নয়, প্রধানমন্ত্রীর উপহার: তথ্য প্রতিমন্ত্রী


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১৯ মে, ২০২০ ৬:২২ : অপরাহ্ণ

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, করোনার এই মহামারিতে ত্রাণ নিয়ে দুর্নীতি করে পার পাওয়ার কোনো সুযোগ নেই। এটা শেখ হাসিনার সরকার। এটাকে অনুগ্রহ মনে করবেন না, এটা ত্রাণ নয়! আপনাদের অধিকার, প্রধানমন্ত্রীর উপহার।

সোমবার (১৮ মে) দুপুরে পৌর এলাকার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ৪ শতাধিক মৎস্যজীবী ও উপজেলার কামরাবাদ ইউনিয়নের শুয়াকৈার গ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৫ শতাধিক দরিদ্র, অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রাণঘাতী করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পদক্ষেপ নিয়েছেন, তা বিশ্বে এক অনুকরণীয় দৃষ্টান্ত। আমাদের কাছে পর্যাপ্ত অর্থ এবং খাদ্য মজুদ আছে। প্রতিটি ক্ষুধার্ত মানুষ খাদ্য সহায়তা পাচ্ছেন। করোনা সংকট যতদিন চলবে ততদিন আমরা ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য সহায়তা দিতে থাকবো। করোনা পরিস্থিতিতে সততা ও নিষ্ঠার সঙ্গে অসহায়-দরিদ্র মানুষের সেবায় নিয়োজিত থাকতে হবে সকল প্রতিনিধিদের। ত্রাণ নিয়ে দুর্নীতি করে কেউই ছাড় পাবেন না বলেও হুশিয়ারি উচ্চারণ করেন।

উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, সয়াবিন তেল, খেজুর, সেমাই ও হাত ধোয়ার সাবান। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিমসহ আরও অনেকে।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
May 2020
M T W T F S S
« Apr    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

error: কি ব্যাপার মামা !!