এই মাত্র পাওয়া :

আঃলীগ নেতা হত্যা, প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ সমাবেশ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৩ ফেব্রুয়ারি, ২০২০ ৯:৩৮ : অপরাহ্ণ

বান্দরবানের জামছড়ি মুখ পাড়ায় সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাচনু মারমার মৃত্যু ও কয়েজনকে গুলি করে আহত করার প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ সমাবেশ করেছে বান্দরবান জেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

রবিবার সকালে বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বান্দরবান জেলা আওয়ামীলীগ আয়োজনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় । সমাবেশ ও প্রতিবাদ সভায় বক্তারা অবিলম্বে এই ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি প্রদানের দাবি জানান।এসময় বক্তারা বলেন, কিছু বিপদগামী পাহাড়ী যুবক বিভিন্ন বাহিনীর নামে পাহাড়ে আতংক সৃষ্টি করছে এবং সাধারণ মানুষের উপর হামলা, লুটপাট, চাঁদাবাজি এবং হত্যাকান্ডের মত ঘটনা ঘটিয়ে পার্বত্য এলাকাতে অশান্তি বিরাজ করাচ্ছে। যারা পাহাড়ের শান্তি বিনাশ করছে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা ।

বিক্ষোভ সমাবেশ বক্তব্য প্রদান করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, একে এম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক মো: ইসলাম বেবীসহ আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আড্ডারত অবস্থায় দুর্বৃত্তরা ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাচ নুকে গুলি করে হত্যা করে । গুলিতে আরো ৫ জন আহত হয় । এছাড়াও ঘটনায় আতঙ্কিত হয়ে নিজ বাসায় বাচখই (৬০) নামে আরো একজনের মৃত্যু হয় । আহতদের উদ্ধার করে ওই দিন রাতেই বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে পুলিশ । তবে এখনো পর্যন্ত এই ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ এবং এ ঘটনায় এখনও বান্দরবান সদর থানায় কেউ মামলা দায়ের করেনি ।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
April 2020
M T W T F S S
« Mar    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!