হারানো ৫ মোবাইল ফোন উদ্ধার করলো ২ এপিবিএনঃ নগ্ন ছবি ধারন করার অভিযোগে গ্রেফতার ১


প্রেস বিজ্ঞপ্তি প্রকাশের সময় :২৭ এপ্রিল, ২০২৩ ৭:৪৮ : অপরাহ্ণ 437 Views

২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) মুক্তাগাছা,ময়মনসিংহ অভিযান পরিচালনা করে দেশের বিভিন্ন জেলা থেকে হারানো ৫ টি  মোবাইল উদ্ধার করে।বৃহস্পতিবার (২৭ এপ্রিল) ২ এপিবিএন অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করে।শেরপুরের মোঃ নবী হোসেন,ঢাকার ধামরাই এর মোঃ জনি ইসলাম, ঢাকার সাভারের মোঃ নাজমুল হাসান,ঢাকা-মিরপুরের মোঃ রাতুল ইসলাম, ময়মনসিংহের মোঃ মজিবুর রহমান,তারা সাধারন ডায়েরী করেন। ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, অধিনায়ক এর নির্দেশে মোবাইল হারানো সংক্রান্ত উল্লেখিত জিডির কপি সংগ্রহ পূর্বক এপিবিএন হেডকোয়ার্টার্স এর এলআইসি শাখার সহায়তায় ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, মুক্তাগাছা, ময়মনসিংহের অপস্ এন্ড ইন্টেলিজেন্স শাখার সদস্য কর্তৃক বিভিন্ন ব্যান্ডের সর্বমোট ৫ টি  মোবাইল ফোন উদ্ধার করে।

নগ্ন ছবি ধারন করে  কলেজ ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করায়  ১ জনকে গ্রেফতার করে,তার ব্যাবহৃত ১ ‍টি মোবাইল ফোন জব্দ করে শহিদ স্মৃতি কলেজ, মুক্তাগাছা, ময়মনসিংহের ইংরেজি বিভাগের অনার্স ২য় বর্ষের ছাত্রী। গত প্রায় ৩/৪ মাস পূর্বে মোঃ রাফিউল ইসলাম(২২), বন বাংলা, মুক্তাগাছা,  ময়মনসিংহের সাথে ফেসবুক ম্যাসেঞ্জারে পরিচয় অতঃপর প্রনয় হয়। যার সুবাদে প্রথমে তারা ম্যাসেঞ্জারের মাধ্যমে কথাবার্তা বলে এবং কিছুদিন পর মোবাইল নাম্বার আদান প্রদান করে সরাসরি মোবাইল ফোনে কথাবার্তা বলা শুরু করে।এর এক পর্যায়ে গত ১৩/০৪/২০২৩ খ্রিঃ তারিখ সকাল ১০টার সময় বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) এর উপ পরিচালকের উদ্যান, কৃষি ফার্মের মোড়, থানা মুক্তাগাছা,জেলা- ময়মনসিংহে দেখা করে।

সেখানে অভিযুক্ত মোঃ রাফিউল ইসলাম(২২) ভিকটিমকে ফুসলিয়ে ও প্রলোভন দেখিয়ে ঘনিষ্ঠ হয়ে তার ব্যবহৃত এ্যান্ড্রয়েড মোবাইল ফোনের মাধ্যমে কৌশলে তাদের কিছু নগ্ন স্থির ছবি ধারন করে। পরতবর্তীতে ম্যাসেঞ্জারের মাধ্যমে উক্ত ছবি পাঠিয়ে ভীতি প্রদর্শন করে ভিকটিমে এর সাথে অনৈতিক মেলামেশা করার জন্য চাপ সৃষ্টিসহ মানসিক নির্যাতন করতে থাকে। যার ফলে ভিকটিম মানষিকভাবে বিপর্যস্থ হয়ে লেখাপড়া ছেড়ে দেয় এবং নিরুপায় হয়ে তার মামাতো ভাইকে বিষয়টি জানালে মামাতো ভাই অধিনায়ক (অতিরিক্ত ডিআইজ) ২ এপিবিএন, মুক্তগাছা, ময়মনসিংহ বরাবরে আইনগত সহায়তা চেয়ে একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

২ এপিবিএন অপস এন্ড ইন্টেলিজেন্স শাখায় নোটকৃত জিডি নং- ১১৬ তারিখ- ২৬/০৪/২০২৩ খ্রিঃ মোতাবেক ২ এপিবিএন, বাংলাদেশ পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) নির্দেশে  ২ এপিবিএন এর অপাঃ এন্ড ইন্টিঃ শাখার মুক্তাগাছা থানাধীন মুক্তাগাছা বাসষ্ট্যান্ড সংলগ্ন ড্রিম ট্রিম রেষ্টুরেন্টে অভিযান চালিয়ে মোঃ রাফিউল ইসলাম(২২), কে তার ব্যাবহৃত মোবাইল ফোনসহ গ্রেফতার করে ২ এপিবিএন এর অপস এন্ড ইন্টেলিজেন্স শাখায় এনে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে ধৃত আসামী প্রাথমিক ভাবে তা স্বীকার করেন এবং তার ব্যাবহৃত মোবাইল ফোনে ধারনকৃত স্থির ছবি পাওয়া যায়। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আসামী এবং ভিকটিমকে মুক্তাগাছা থানায় প্রেরন করা হয়। এ বিষয়ে ভিকটিমের পিতা বাদী হয়ে মুক্তাগাছা থানায় একটি মামলা দায়ের করেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!